লিটনকে নিয়ে বড় দুঃসংবাদ

লিটনকে নিয়ে বড় দুঃসংবাদ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৫০ ৫ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

লিটন দাস যে এ ম্যাচে আর ব্যাটিং বা ফিল্ডিং করতে নামবেন না, সেটা আগেই জানা গিয়েছিল। জিম্বাবুয়ের বিপক্ষে আজ প্রথম ওয়ানডে চলাকালীন সময়ে খবর আসে, হ্যামস্ট্রিংয়ের চোট পাওয়া এই ব্যাটার ছিটকে পড়েছেন সিরিজ থেকেই। এখন আরো বড় দুঃসংবাদ, এখন শঙ্কা আছে তার এশিয়া কাপে খেলা নিয়েও।

ব্যাটিংটা ভালোই করছিলেন লিটন। কিন্তু ৮৯ বলে ৮১ রান করার পরই হঠাৎ করে হ্যামস্ট্রিংয়ে চোট পেলেন। যার কারণে ব্যাটিংটা আর করতে পারলেন না। মাঠ থেকে উঠে গেলেন। তাকে মাঠ ছাড়তে হয়েছে স্ট্রেচারে করে। সে সময় হারারে থেকে খবর আসে, এই ম্যাচে আর ব্যাটিংয়ে নামতে পারবেন না তিনি।

পরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র জানিয়েছে, এ ম্যাচে তো নয়ই, ওয়ানডে সিরিজেই আর খেলা হবে না লিটনের। এমনকি এশিয়া কাপেও তার খেলতে পারা নিয়ে আছে শঙ্কা। আরো ডাক্তারি পরীক্ষার পরই অবশ্য জানা যাবে, আসলে তাকে কত দিন মাঠের বাইরে থাকতে হবে।

এদিন ৮০ রানে থাকা অবস্থায় একটি সিঙ্গেল নেয়ার জন্য ছুটছিলেন লিটন। ক্রিজে পৌঁছানোর আগেই ব্যথা অনুভব করেন। এরপর আর উঠে দাঁড়াতেই পারেননি। ওয়ানডে ক্যারিয়ারের ১৫তম ফিফটি করে দলের রানের গতি বাড়ানোর দিকে মনোযোগী হয়েছিলেন লিটন। ৭৫ বলে ফিফটি করার পরের ১৪ বলে করেছেন ৩১ রান।

শেষ পর্যন্ত মাঠ ছাড়েন ৮৯ বলে ৮১ রানে। 

ডেইলি বাংলাদেশ/এএল