বাংলাদেশ দল ঘোষণায় দেরী হওয়ার কারণ জানালেন আকরাম

বাংলাদেশ দল ঘোষণায় দেরী হওয়ার কারণ জানালেন আকরাম

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:০৮ ১৩ নভেম্বর ২০২১  

আকরাম খান

আকরাম খান

টি-২০ বিশ্বকাপের ব্যর্থ মিশন শেষে এবার পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলার অপেক্ষায় বাংলাদেশ। আগামী শুক্রব্র মাঠে গড়াবে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-২০। কিন্তু এখনো এই সিরিজের দল ঘোষণা করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর কারণ ব্যাখ্যা করেছেন বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান।

শনিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে আকরাম বলেন, দল আজ দেওয়ার কথা ছিল না। অনেক দিন পর বোর্ডে এসেছি। বিশ্বকাপের জন্য দেশের বাইরে ছিলাম। আজ অনুশীলন শুরু হলো। আমরা, কোচ, নির্বাচক, কিছু খেলোয়াড় , ডাইরেক্টর সবার সঙ্গে আমরা আলাপ আলোচনা করেছি।

তিনি আরো বলেন, পাকিস্তান দল আজ এসেছে। শেষ যে টি-২০ বিশ্বকাপটা হলো সেখানে পাকিস্তান খুবই ভালো খেলেছে। আমাদের জন্য কঠিন টুর্নামেন্ট হবে তা বলার অপেক্ষা রাখে না। আমাদের ফর্মটা ওরকম ভালো না। ফর্ম চলে আসবে। এটা এক সময় উপরে থাকে এক সময় নিচে থাকে।

আকরাম খান আরো বলেন, আমরা যে কাজগুলো করতে পারি, পারফরম্যান্সগুলো ভালো করে করতে পারি। বাংলাদেশের জনগনের প্রত্যাশা যেন মেটাতে পারি। এসব বিষয় নিয়েই আলাপ আলোচনা করেছি। টিমের ব্যাপার আছে। টিমের স্টাফের ব্যাপার আছে। আমরা হয়তো ১৬ তারিখের দিকে ফাইনাল করে দেব। 

এরপর আকরাম খান বলেন, উনারা ১৫ তারিখ দল দেবে আর আমরা ১৬ তারিখ দল দেব। কিছু খেলোয়াড় ইনজুরিতে আছে। সেখানে নতুন খেলোয়াড় দেখতে পারবেন। ২-১ জন পরিবর্তন হতে পারে।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল