ইউনাইটেডে আরো তিন বছর থাকছেন সুলশার

ইউনাইটেডে আরো তিন বছর থাকছেন সুলশার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫৩ ২৫ জুলাই ২০২১  

কোচ ওলে গুনার সুলশার

কোচ ওলে গুনার সুলশার

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে আরো তিনি বছর চুক্তির মেয়াদ বাড়িয়েছেন কোচ ওলে গুনার সুলশার। নতুন চুক্তি অনুযায়ী, ২০২৪ সালের জুন মাস পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগের সফলতম দলটির কোচের দায়িত্বে থাকছেন তিনি।

ক্লাবের ওয়েবসাইটে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি জানায়, চুক্তিতে মেয়াদ আরো এক বছর বাড়ানোর সুযোগও রাখা হয়েছে।

হোসে মরিনিহোর বিদায়ের পর ২০১৮ সালের ডিসেম্বরে অস্থায়ীভাবে ইউনাইটেডের দায়িত্ব নেন ৪৮ বছর বয়সী এই কোচ। পারফরম্যান্সের ভিত্তিতে ২০১৯ সালের মার্চে সুলশারের সঙ্গে তিন বছরের চুক্তি করে ১৩ বারের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা (১৯৯২ সালে নতুন নামকরণের পর থেকে)।

গত মৌসুমে প্রিমিয়ার লিগে দুইয়ে থেকে শেষ করে ইউনাইটেড। গতবার ইউরোপা লিগের ফাইনালেও উঠেছিল দলটি, কিন্তু টাইব্রেকারে তাদের হারিয়ে শেষ হাসি হাসে স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়াল।

ওয়েবসাইটে নিজের প্রতিক্রিয়ায় সুলশার চুক্তি নবায়নে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। মাঠ ভর্তি দর্শকদের উপস্থিতিতে নতুন মৌসুম শুরুর জন্য তর সইছে না তার।

তিনি বলেন, এই ক্লাব নিয়ে আমার অনুভূতি সম্পর্কে সবাই জানে এবং নতুন চুক্তিতে স্বাক্ষর করে আমি আনন্দিত। ম্যানচেষ্টার ইউনাইটেডের জন্য এটি একটি উদ্দীপনাময় সময়, তারুণ্য ও অভিজ্ঞতার মিশেলে আমরা একটি ভারসাম্যপূর্ণ দল গড়ে তুলেছি, যারা সাফল্যের জন্য ক্ষুধার্ত।

তিনি যোগ করেন, ওল্ড ট্রাফোর্ডের মাঠ ভর্তি দর্শকের সামনে যেতে এবং মৌসুম শুরুর জন্য আমি আর অপেক্ষা করতে পারছি না।

ক্লাবের নির্বাহী সহ-সভাপতি এড উডওয়ার্ড মনে করেন, সুলশারের কোচিংয়ে ক্লাব সঠিক পথেই আছে।  ‘এই ব্যাপারে আমরা আগের থেকেও বেশি আত্মবিশ্বাসী, উলের (গুনার সুলশার) নেতৃত্বে আমরা সঠিক পথেই আছি’।

ডেইলি বাংলাদেশ/আরএস