অ্যালেনের ব্যাটে কোহলির নাম, বানান ভুলে হাস্যরস

অ্যালেনের ব্যাটে কোহলির নাম, বানান ভুলে হাস্যরস

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৪১ ২৫ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিউজিল্যান্ড ক্রিকেট দলের উঠতি তারকা ফিন অ্যালেন। এরই মধ্যে আক্রমণাত্মক ব্যাটিংয়ের সুবাদে বিশ্ব ক্রিকেটে বেশ সুখ্যাতি অর্জন করেছেন এই টপ অর্ডার ব্যাটসম্যান। ২২ বছর বয়সী অ্যালেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির বড় ভক্ত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন তিনি। সেই ছবিতে তার ব্যাট দেখা যায় কোহলির নাম।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) মস্তিষ্কপ্রসূত অভিনব ১০০ বলে টুর্নামেন্ট দ্য হান্ড্রেড এরই মধ্যে শুরু হয়েগেছে। টুর্নামেন্টে বার্মিংহ্যাম ফিনিক্স দলে জায়গা করে নিয়েছেন অ্যালেন। অজি ক্রিকেটার জোস ফিলিপে অস্ট্রেলিয়ার হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলতে ব্যস্ত থাকায় টুর্নামেন্ট থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন। তার বদলেই বার্মিংহ্য়াম দলে সুযোগ পান অ্যালেন।

তরুণ অ্যালেন সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ফিনিক্সের জার্সি গায়ে ব্যাট হাতে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতেই অ্যালেনের ব্যাটের তলায় বিরাট কোহলির নাম চোখে পড়ে। তবে ভারতীয় অধিনায়কের নামের বানান ভুল থাকায় তাকে নিয়ে শুরু হয় হাস্যরস।

ট্রলদের তালিকায় সামিল সমর্থক থেকে শুরু করে অ্যালেনের কাউন্টি দল ল্যাঙ্কাশায়ারের সতীর্থ সাকিব মাহমুদও। ইংল্যান্ডের এই ফাস্ট বোলার অ্যালেনের পোস্টের জবাবে লেখেন, ‘অন্তত কোহলির নামের বানানটাতো ঠিক করে লিখতে।’ অনেকে আবার দাবি করেন, বিরাট কোহলিই নাকি অ্যালেনকে ব্যাটটি উপহার দিয়েছেন।

আইপিএলের এবারের আসরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলে বিরাট কোহলির সঙ্গেই খেলেছেন অ্যালেন। তবে এখনো আইপিএলে তার অভিষেক ঘটেনি। তবে বছরের পরের দিকে আইপিএলের দ্বিতীয়ভাগে আরসিবি জার্সি গায়ে অ্যালেনকে দেখার সুযোগ রয়েছে। প্রিয় বিরাট কোহলির সঙ্গে জুটি বেধে ব্যাটিং করতে নিশ্চয়ই মুখিয়ে রয়েছেন অ্যালেনও।

ডেইলি বাংলাদেশ/এএল