ওয়ালটন মহিলা ডেভলপমেন্ট স্বাধীনতা কাপ হকি শুরু রোববার 

ওয়ালটন মহিলা ডেভলপমেন্ট স্বাধীনতা কাপ হকি শুরু রোববার 

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৩৮ ৭ মার্চ ২০২১  

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ‘ওয়ালটন মহিলা ডেভলপমেন্ট স্বাধীনতা কাপ হকি প্রতিযোগিতা-২০২১’ এর সংবাদ সম্মেলন

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ‘ওয়ালটন মহিলা ডেভলপমেন্ট স্বাধীনতা কাপ হকি প্রতিযোগিতা-২০২১’ এর সংবাদ সম্মেলন

মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে  বাংলাদেশ হকি ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামী রোববার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন মহিলা ডেভলপমেন্ট স্বাধীনতা কাপ হকি প্রতিযোগিতা-২০২১’। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে বিকেএসপিসহ ১৩টি জেলা দলের অংশগ্রহণে ১১ দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৪ মার্চ পর্যন্ত। টুর্নামেন্টটির পৃষ্ঠপোষকতা করছে ওয়ালটন গ্রুপ। 

রোববার দুপুরে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের সভাকক্ষে প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে জানানো হয় আগামী ১৪ মার্চ থেকে ‘ওয়ালটন মহিলা ডেভলপমেন্ট স্বাধীনতা কাপ হকি প্রতিযোগিতা-২০২১’ শুরু হবে। যেখানে ১৩টি দল অংশ নেবে। ১৩টি দলকে চারটি গ্রুপে ভাগ করে গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হবে। চার গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে মেডেল ও ট্রফি দেয়া হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), এটিএন বাংলার উপদেষ্টা (মানব সম্পদ ও প্রশাসন) কর্নেল (অব) মীর মোতাহার হাসান, ফেডারেশনের সহ-সভাপতি মোহাম্মদ ইউসুফ আলী, ডেভলপমেন্ট কমিটির সম্পাদক মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

১৪ মার্চ থেকে ২১ মার্চ পর্যন্ত হবে গ্রুপ পর্বের খেলাগুলো। এরপর ২৩ মার্চ হবে দুটি সেমিফাইনাল। আর ২৪ মার্চ হবে ফাইনাল।

ডেইলি বাংলাদেশ/আরএস