পুলিশকে ৫ গোলে বিধ্বস্ত করলো শেখ রাসেল

পুলিশকে ৫ গোলে বিধ্বস্ত করলো শেখ রাসেল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০২:১৩ ৫ মার্চ ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) পুলিশ এফসি’র বিপক্ষে গোলউৎসবে মেতেছিল শেখ রাসেল ক্রীড়া চক্র। বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথম লেগে নিজেদের শেষ ম্যাচে শেখ রাসেল ৫-০ ব্যবধানে বিধ্বস্ত করে পুলিশকে।

বিজয়ী দলের পক্ষে স্থানীয় মিডফিল্ডার মোহাম্মদ আবদুল্লাহ দু’টি এবং নাইজেরিয়ান মিডফিল্ডার ওবি মোনেকে, ব্রাজিলিয়ান ফরোয়ার্ড লোপেজ রদ্রিগুয়েজ ও তাজিকিস্তানের ডিফেন্ডার সিওভোস অ্যাশরোরেভ একটি করে গোল করেন। অন্যদিকে উত্তর বারিধারার বিপক্ষে কষ্টের জয়ে প্রথম লেগ শেষ করেছে ঢাকা আবাহনী লিমিটেড।

এদিন ম্যাচের মাত্র ৬ মিনিটেই প্রথম গোলের দেখা পায় শেখ রাসেল। নাইজেরিয়ান ফরোয়ার্ড ওবি মোনেকের গোলে এগিয়ে যায় শেখ রাসেল। ২৮ মিনিটে ব্যবধান বাড়ান জিয়ানাকার্লো রদ্রিগেজ। ডিবক্সের ভেতর থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করেন এই ব্রাজিলিয়ান স্ট্রাইকার। এরপর ৩৬ মিনিটে বাঁ প্রান্ত দিয়ে খালেকুজ্জামানের ক্রসে বক্সের মধ্য থেকে ডান পায়ের ভলিতে গোল করে রাসেলকে বড় জয় পেতে সাহায্য করেন আবদুল্লাহ। 

ম্যাচের ৬৯ মিনিটে আব্দুল্লাহর জোড়ালো শটের বল পুলিশের গোলরক্ষক সাইফুল ইসলাম খানের হাতে লেগে জালে জড়ালে ব্যবধান দাঁড়ায় ৪-০। ৮৪ মিনিটে লোপেজের মাইনাসে তাজিকিস্তানের ডিফেন্ডার সিওভোস অ্যাশরোরেভ শটে গোল করলে বড় জয় নিশ্চিত হয় শেখ রাসেলের (৫-০)। শেষে এই ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

ডেইলি বাংলাদেশ/আরএইচ