আফ্রিদির বয়স আসলে কত!

আফ্রিদির বয়স আসলে কত!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৫২ ১ মার্চ ২০২১   আপডেট: ১৪:৫৪ ১ মার্চ ২০২১

শহীদ আফ্রিদি

শহীদ আফ্রিদি

পাকিস্তানের ক্রিকেটে বিচিত্র এক চরিত্রের নাম শহীদ আফ্রিদি। কখনো অসাধারণ পারফরম্যান্স, আবার প্রায়ই ডাক মারার পাশাপাশি নানা কর্মকান্ডের ফলে বিভিন্ন সময় ট্রলের শিকার হয়েছেন এই অলরাউন্ডার। আজ আফ্রিদির জন্মদিন। বিশেষ এই দিনে বয়স নিয়ে ভক্তের সমুখীন হয়েছেন তিনি।

আলোচনাটা শুরু হয়েছে মূলত শহীদ আফ্রিদির করা টুইটকে কেন্দ্র করেই। আজ এই পাকিস্তানি অলরাউন্ডারের জন্মদিন। বিশেষ দিনে নানা দিক থেকে অনেক শুভেচ্ছা বার্তা পাচ্ছেন তিনি। শুভেচ্ছা জানানোর জন্য আফ্রিদি নিজেও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সেই কৃতজ্ঞতা জানাতে গিয়েই আলোচনার বিষয়বস্তু তৈরি করেছেন আফ্রিদি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি ৪৪ তম জন্মদিনের কথা উল্লেখ করতেই হাস্যরসে জড়িয়েছেন সবাই। কারণ তিনি নিজের বয়স ৪৪ উল্লেখ করলেও ইএসপিএন ক্রিকইনফোতে তার অফিসিয়াল বয়স লিখা আছে ৪১। এছাড়া তার আত্মজীবনীতে বয়স দেয়া ৪৬!

টুইটারে আফ্রিদি লিখেছেন, জন্মদিনে সমস্ত শুভেচ্ছার জন্য আপনাদের অনেক ধন্যবাদ জানাই। আজ ৪৪ হলো! আমার পরিবার আর সমর্থকরাই আমার জীবনের বড় সম্পদ। সত্যিই মুলতানের সঙ্গে আমার জুটি উপভোগ করছি। ভক্তদের জন্য সামনে ম্যাচজয়ী পারফরম্যান্স দেয়ার ব্যাপারে আশাবাদী।

তার এই টুইটটি রি-টুইট করে দানিয়াল রাসুল নামে একজন লিখেছেন, শহীদ আফ্রিদিকে জন্মদিনের শুভেচ্ছা। আমরা জানি ইএসপিএন ক্রিকইনফোর হিসেবে তার বয়স ৪১, তার আত্মজীবনীতে তিনি বয়স ৪৬ বলেছেন। এখন আমাদের জানালেন তার বয়স ৪৪! আসলে তার বয়স কত? 

ডেইলি বাংলাদেশ/এএল