ছিটকে গেলেন শফিউল, ডাক পেলেন খালেদ

ছিটকে গেলেন শফিউল, ডাক পেলেন খালেদ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৩৯ ৩ ডিসেম্বর ২০২০  

শফিউল ইসলাম

শফিউল ইসলাম

বঙ্গবন্ধু টি-২০ কাপে জেমকন খুলনার হয়ে খেলছিলেন জাতীয় দলের ফাস্ট বোলার শফিউল ইসলাম। চোটের কারণে দীর্ঘসময়ের জন্যে ছিটকে গেছেন তিনি। তার জায়গায় আরেক পেসার খালেদ আহমেদকে দলে ভিড়িয়েছে খুলনা।

সাকিব-মাহমুদউল্লাহদের দল জেমকন খুলনা এখন পর্যন্ত চারটি ম্যাচ খেলেছে। এর মধ্যে জয় পেয়েছে দুটি ম্যাচে। এই দলের হয়ে প্রথম দুই ম্যাচে একাদশে ছিলেন শফিউল। ২ ম্যাচে ৭ ওভারে ৫১ রান দিয়ে দুই উইকেট নিয়েছেন তিনি। এরপর আর একাদশে জায়গা পাননি। এবার ছিটকে গেলেন টুর্নামেন্ট থেকেই।

তবে শফিউল ইনজুরিতে ভুগছেন তা জানা যায়নি। তার চোট যে গুরুতর সেটা স্ক্যান করানোর আগেই বুঝতে পেরেছে দলটি। এ কারণে খালেদকে দলে নিয়েছে তারা। এরই মধ্যে তার কোভিড-১৯ টেস্ট করা হয়েছে ।

এ বিষয়ে জেমকন খুলনার ম্যানেজার নাফিস ইকবাল জানান, শফিউল ইঞ্জুরিতে। এখনো ওর চোটের জায়গায় স্ক্যান করানো হয়নি। তবে চোটের যে ধরণ, তাতে বলা যায় তিন সপ্তাহের আগে তাকে পাওয়া যাবে না। সে হিসেবে আমরা এই টুর্নামেন্টে তার শেষ বলেই ধরে নিয়েছি। 

তিনি আরো বলেন, শফিউলের পরিবর্তে আমরা খালেদকে দলে নিয়েছি। আজকে ওর কোভিড-১৯ টেস্ট করা হয়েছে। সব ঠিক থাকলে সে দলের সঙ্গে যোগ দেবে।

ডেইলি বাংলাদেশ/এএল