চাকরি যাওয়ার শঙ্কা, যা বলছেন জিদান

চাকরি যাওয়ার শঙ্কা, যা বলছেন জিদান

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২৭ ২ ডিসেম্বর ২০২০  

জিনেদিন জিদান

জিনেদিন জিদান

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের সময়টা মোটেও ভালো যাচ্ছে না। ধীরে ধীরে পিছিয়ে পড়ছে লা লিগায়। আবার শাখতার দোনেৎস্কের বিপক্ষে হারের পর চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্ব থেকে বিদায় নেয়ার শঙ্কায় আছে দলটি। এতে অনেকেই মনে করছেন, জিনেদিন জিদানের চাকুরি যেকোনো সময় চলে যেতে পারে। তবে নিজের জায়গায় অবিচল রিয়াল কোচ জিদান। তিনি জানিয়েছেন, যত কঠিন পরিস্থিতিই হোক না কেন হাল ছাড়বেন না, চালিয়ে যাবেন লড়াই।

সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে শেষ ৬ ম্যাচের একটিতে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। লা লিগায় শেষ তিন ম্যাচে জয়শূন্য তারা। দেয়ালে পিঠ প্রায় ঠেকে যাওয়া দলটিকে সবশেষ জোরালো ধাক্কা দিয়েছে শাখতার। ঘরের মাঠে ২-০ ব্যবধানে জিতে রিয়ালকে অনিশ্চয়তার মুখে ঠেলে দিয়েছে তারা।

দলের খারাপ অবস্থায় ক্রমেই জিদানের ওপর চাপ বাড়ছে। তবে এসব মাথায় আনতে নারাজ তিনি। শাখতারের বিপক্ষে হারের পর স্পষ্ট করে জানিয়েছেন, এখনো কেবল সামনের দিকে এগোনোর কথাই ভাবছেন তিনি।

এ বিষয়ে জিদান বলেন, আমি পদত্যাগ করব না। আমার কাজ চালিয়ে যাব। প্রথমার্ধে আমরা বেশ ভালো খেলেছি। আমরা যদি প্রথম গোলটা করতে পারতাম, খেলার চিত্রটা বদলে যেতে পারত। 

তিনি আরো বলেন, প্রথম গোলটা আমাদের জন্য অনেক বড় ধাক্কা ছিল। কারণ আমরা এই ম্যাচে ভালো খেলছিলাম। আমরা দুই-তিনটি ভালো সুযোগ পেয়েছিলাম। একটা শট পোস্টে লেগেছে। বল স্রেফ জালে গেল না। বেশ জটিল অবস্থা। তবে আমি কোথাও যাচ্ছি না। 

ডেইলি বাংলাদেশ/এএল