বাংলাদেশ সফরে টি-২০ খেলবে না উইন্ডিজ

বাংলাদেশ সফরে টি-২০ খেলবে না উইন্ডিজ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:০২ ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:৫৩ ২ ডিসেম্বর ২০২০

বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম পর্যবেক্ষণে উইন্ডিজ বোর্ডের নিরাপত্তা ও মেডিকেল বিভাগের দুই সদস্যের প্রতিনিধি দল   -ডেইলি বাংলাদেশ

বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম পর্যবেক্ষণে উইন্ডিজ বোর্ডের নিরাপত্তা ও মেডিকেল বিভাগের দুই সদস্যের প্রতিনিধি দল -ডেইলি বাংলাদেশ

দীর্ঘদিন ধরে বিভিন্ন দেশে নিরাপত্তা বলায়ে উইন্ডিজ ক্রিকেট দল। তাই আগেই সফর সীমিত করতে তিন টেস্টের সিরিজ থেকে একটি ম্যাচ কমানোর প্রস্তাব দিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (ডব্লিউআইসিবি)। তবে এবার অনুরোধ এসেছে শুধু মাত্র তিনটি করে ওয়ানডে ও দুই টেস্ট সিরিজ আয়োজনের। টি-২০ সিরিজ খেলতে চাইছেন না উইন্ডিজ দল।

খেলার পরিবেশ বুঝতে উইন্ডিজ বোর্ডের নিরাপত্তা ও মেডিকেল বিভাগের দুই সদস্যের প্রতিনিধি দল এখন বাংলাদেশে। 

বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম পর্যবেক্ষণ করেছে তারা।

সোমবার বিকেএসপি ও এভারকেয়ার হাসপাতাল ভ্রমণ করেছেন তারা। প্রতিনিধি দল গতকাল গিয়েছিল চট্টগ্রামে। 

ওডিআই লিগ ও টেস্ট চ্যাম্পিয়নশিপের বাধ্যবাধকতার কারণে টেস্ট ও ওয়ানডে খেলতে চায় উইন্ডিজ। তিন সংস্করণের সিরিজ হলে কোয়ারেন্টাইন মিলে জেসন হোল্ডারদের সফর দেড় মাসে গড়াত।

ওডিআই এবং টেস্ট সিরিজের জন্য কোয়ারেন্টাইন মিলিয়ে থাকতে হবে এক মাসের মতো। বিসিবিও চায় হোম সিরিজটি আঁটসাঁট করতে। ক্রিকেটারদের বায়োসিকিউর বাবলে বিরতিহীন থাকার চাপ কমাতে। তবে জানুয়ারির হোম সিরিজটি হওয়া না হওয়া নির্ভর করছে উইন্ডিজ প্রতিনিধি দলের রিপোর্টের ওপর।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল