গ্রুপ পর্বেই বিদায়ের শঙ্কায় রিয়াল

গ্রুপ পর্বেই বিদায়ের শঙ্কায় রিয়াল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:২৮ ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৪:৪৫ ২ ডিসেম্বর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বাজে সময় থেকে বের হতে পারছে না স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। হোম ম্যাচের পর শাখতার দোনেৎস্কের মাঠে গিয়েও হারের মুখ দেখেছে তারা। মঙ্গলবার অনুষ্ঠিত ম্যাচটি ২-০ গোলে হেরেছে জিনেদিন জিদানের দল। 

প্রথম লেগে সান্তিয়াগো বার্নাব্যুতে শাখতারের কাছে ৩-২ গোলে হেরেছিল রিয়াল মাদ্রিদ। প্রতিশোধের লক্ষ্যেই গতকাল খেলতে নেমেছিল বেনজেমা-মার্সেলোরা। শাখতারের ঘরের মাঠ ন্যাশনাল স্পোর্টস কমপ্লেক্সে শুরুটা ভালো করেছিল তারা। তবে সময় গড়ানোর সঙ্গে সঙ্গে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় স্বাগতিকরা। 

কিয়েভে প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধের ১২তম মিনিটে গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডেনটিনহো। গোল খেয়ে সেটা শোধের জন্য মরিয়া হয়ে পড়ে রিয়াল। কিন্তু ম্যাচের ৮২ মিনিটে উল্টো ব্যবধান দ্বিগুণ করেন ইসরায়েলের তরুণ ফুটবলার মারোন সলোমোন।

এই পরাজয়ে ‘বি’ গ্রুপের হেভিওয়েট দল হলেও পয়েন্ট টেবিলের তলানির ঠিক উপরে আছে রিয়াল মাদ্রিদ। ৫ ম্যাচ খেলে ২ জয়, ১ ড্র ও ২ হারে দলটির পয়েন্ট সাত। মাদ্রিদের মতো শাখতারের পয়েন্ট সাত হলেও গোল ব্যবধান ও মুখোমুখি লড়াইয়ে এগিয়ে রয়েছে তারা। 

সমান ম্যাচ খেলে দুই ম্যাচে জিতে টেবিলের শীর্ষে আছে মনশেনগ্ল্যাডব্যাক। দলটি ড্র করেছে দুটিতে, হেরেছে একটিতে। এছাড়া একটি জয়, দুটি ড্র ও দুই হেরে ইন্টারের সংগ্রহ ৫ পয়েন্ট। 

ডেইলি বাংলাদেশ/এএল