পোল্যান্ডে পিস্তল ইভেন্টে শাকিলের রূপা জয়

পোল্যান্ডে পিস্তল ইভেন্টে শাকিলের রূপা জয়

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:২৬ ৩০ নভেম্বর ২০২০  

পোল্যান্ডে পিস্তল ইভেন্টে শাকিলের রূপা জয়

পোল্যান্ডে পিস্তল ইভেন্টে শাকিলের রূপা জয়

পোল্যান্ডের পোলিশ ওপেন ক্যালিবার প্রতিযোগিতায় এয়ার পিস্তল ইভেন্টের ফাইনালে ক্যারিয়ার সেরা ২৪০ দশমিক ১ স্কোর করেও সোনা জেতা হলো না বাংলাদেশের শ্যুটার শাকিল আহমেদের। তাই রূপা নিয়ে সন্তুষ্ট থাকতে হচ্ছে তাকে। তবে, এই পারফরমেন্সের ধার বাড়িয়ে, টোকিও অলিম্পিকে খেলার সুযোগ করে নিতে চান কমনওয়েলথ গেমসে রূপাজয়ী এই শ্যুটার।

পোল্যান্ডের পোলিশ ওপেন ক্যালিবার প্রতিযোগিতায় এয়ার পিস্তল ইভেন্টে অংশ নিয়েছিল বাংলাদেশের শ্যুটার শাকিল আহমেদ। বাঘা বাঘা সব শ্যুটারকে টপকে জয় করেছেন রূপা।

দ্বিতীয় হলেও প্রথম হওয়া আজারবাইজানের লুনেভ রুসলান থেকে স্কোরের পার্থক্য ছিল মাত্র ১.৬। শাকিলের স্কোর ২৪০.১। আর লুনেভ রুসলানের ২৪১. ৭। এই পারফরমেন্সে ধার বাড়াতে চান এসএ গেমসে সোনাজয়ী এই শ্যুটার।

বাংলাদেশের শ্যুটার শাকিল আহমেদ বলেন, সামনে যে ইন্টারন্যাশনাল টুর্নামেন্টগুলো আছে সেই টুর্নামেন্টে যাতে আমরা ভাল কিছু করতে পারি। আমাদের নেক্সট টার্গেট অলিম্পিক গেমস। ইনশাআল্লাহ আমাদের চেষ্টা থাকবে অলিম্পিক গেমসে ভাল কিছু করার। আমাদের ধারাবাহিকতাটা থাকবে, ইনশাআল্লাহ। নেক্সট কম্পিটিশনে আমরা চেষ্টা করব দেশকে আরো ভাল কিছু দেয়ার।

এই টুর্নামেন্টের মধ্য দিয়ে আরেকটি রেকর্ড করেছেন শাকিল। ক্যারিয়ারে প্রথমবারের মত ফাইনালে এত স্কোর করলেন। 

এর আগে চলতি মাসেই ইন্দোনেশিয়া ওপেনে রুপা জিতেছিলেন শাকিল। এরপর সিঙ্গাপুর ওপেনে চতুর্থ হন কমনওয়েলথ গেমসে রূপাজয়ী এই অ্যাথলিট।

ডেইলি বাংলাদেশ/আরএস