ওয়ার্নারকে নিয়ে দুশ্চিতায় অস্ট্রেলিয়া

ওয়ার্নারকে নিয়ে দুশ্চিতায় অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:০৮ ৩০ নভেম্বর ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে এরই মধ্যে সিরিজ নিজেদের করে নিয়েছে অস্ট্রেলিয়া। শেষ ম্যাচটি ভারতের জন্য আত্মসম্মান রক্ষার লড়াই হয়ে দাঁড়িয়েছে। অন্যদিকে অজিদের জন্য সেটি হোয়াইটওয়াশ মিশন। তবে এই ম্যাচের আগে অস্ট্রেলিয়া শিবিরে এসেছে দুঃসংবাদ। ডেভিড ওয়ার্নারের ইনজুরি বেশ দুশ্চিন্তার কারন হয়ে দাঁড়িয়েছে অজিদের জন্য।

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় তলপেটে আঘাত পান ডেভিড ওয়ার্নার। এ কারণে এরই মধ্যে ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজের দল থেকে ছিটকে গেছেন তিনি। তার জায়গায় ডাক পেয়েছেন ডার্সি শর্ট।

তবে ওয়ার্নারের ইনজুরি তাকে টেস্ট সিরিজ থেকেও ছিটকে দিতে পারে বলে আশংকা করা হচ্ছে। এমনটা হলে বড় ধাক্কা খাবে স্বাগতিকরা। 

এদিকে শেষ ওডিআই এবং টি-২০ সিরিজে বিশ্রাম পাচ্ছেন ফাস্ট বোলার প্যাট কামিন্স। সদ্য আইপিএল খেলে আসা পেসারকে প্রথম দুটি ওডিআই ম্যাচে তার সেরা ফর্মে পাওয়া যায়নি। প্রথম ম্যাচে কোনো উইকেট না পাওয়ার পর দ্বিতীয় ম্যাচে ৬৭ রান দিয়ে তার সংগ্রহ ৩ উইকেট। ফলে আপাতত কামিন্সকে বিশ্রাম দিতে চায় টিম অস্ট্রেলিয়া।

এ ব্যাপারে অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেন, প্যাট আর ওয়ার্নার টেস্ট সিরিজে আমাদের পরিকল্পনায় অপরিহার্য। আশা করছি টেস্টের আগেই ওয়ার্নার ওর চোট সারিয়ে তুলবে। প্যাটের ক্ষেত্রে বলব, সেরা ফর্মে থাকা যেকোনো খেলোয়াড়কে শারীরিক ও মানসিক ফিট রাখতে বিশ্রামের প্রয়োজন। বিশেষ করে গ্রীষ্মে ওর সেরাটা বের করে আনতে চাইলে এই বিরতি গুরুত্বপূর্ণ।’

ডেইলি বাংলাদেশ/এএল