গ্যালারিতে অসি তরুণীকে ভারতীয় সমর্থকের বিয়ের প্রস্তাব

গ্যালারিতে অসি তরুণীকে ভারতীয় সমর্থকের বিয়ের প্রস্তাব

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪২ ২৯ নভেম্বর ২০২০  

গ্যালারিতে অসি তরুণীকে ভারতীয় সমর্থকের বিয়ের প্রস্তাব

গ্যালারিতে অসি তরুণীকে ভারতীয় সমর্থকের বিয়ের প্রস্তাব

সিডনিতে চলছে অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যকার দ্বিতীয় ওয়ানডে ম্যাচ। এই খেলার মাঝেই দেখা গেল ভিন্ন এক চিত্র।  ‘প্লিজ সে ইয়েস (দয়া করে হ্যাঁ বলুন)’, ‘প্লিজ সে ইয়েস’- ক্রিকেট মাঠের ধারাভাষ্যকারের কণ্ঠে এমন আকুতি শুনলে যে কেউই মনে করবেন, নিশ্চয়ই বোলারের কোনো জোরালো আবেদনের বিষয়ে এমন আকুলতা দেখাচ্ছেন ধারাভাষ্যকার। কিন্তু এখানে ঘটনা পুরোপুরি ভিন্ন। এই ধারাভাষ্য মাঠের নয়, গ্যালারির।

গ্যালারিতে ভারতীয় এক যুবক প্রোপোজাল করেন অস্ট্রেলিয়ান নারীকে। সানন্দে তা গ্রহণও করেন সেই নারী। আর এই পুরো চিত্র দেখানো হয় স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিন ও টিভি পর্দায়। মুহূর্তে দর্শক ও খেলায়াড়রা করতালি দিয়ে অভিবাদন জানান এই জুটিকে।

রোববার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে মাঠের লড়াইয়ে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও ভারত। এ ম্যাচের গ্যালারিতে এক অস্ট্রেলিয়ান সমর্থকের বিপক্ষে অন্য এক খেলা শুরু করেন আরেক ভারতীয় সমর্থক। অনেক ঝুঁকি থাকলেও সুযোগটা নেন সেই ভারতীয় সমর্থক এবং কয়েক মুহূর্তের উত্তেজনার পর সফলতাও পান।

দীর্ঘদিনের প্রেমকে পরিণয়ে রূপ দিতে অস্ট্রেলিয়ান সমর্থককে বিয়ের প্রস্তাব দেন ভারতীয় সমর্থক। কয়েক মুহূর্ত ভেবে সেই প্রস্তাবে সাড়া দেন অসি তরুণী। সঙ্গে সঙ্গে শুরু হয় দর্শকদের উল্লাস।

ঘটনা ভারতীয় ইনিংসের ২০ ওভারের সময়। অস্ট্রেলিয়ার ছুড়ে দেয়া ৩৯০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারতের সংগ্রহ তখন ২ উইকেটে ১২৬ রান। ক্রিজে ছিলেন অধিনায়ক বিরাট কোহলি (৪২ বলে ৩৫) ও লোকেশ রাহুল (২৯ বলে ৩০)। ম্যাচ জিততে ভারতের তখন ১৮০ বলে দরকার ২৬৪ রান।

ম্যাচে যখন ভারতের এই অবস্থা, তখন গ্যালারিতে আরও ঝুকিপূর্ণ কাজের সিদ্ধান্তই নেন এক ভারতীয় সমর্থক। মাঠের খেলাও বন্ধ করে দেয়া হয় কয়েক সেকেন্ডের জন্য। বড় পর্দায় দেখানো হয় এক অস্ট্রেলিয়ান তরুণীর সামনে হাঁটু গেড়ে বসে আছেন ভারতীয় সমর্থক, হাতে আংটি। বোঝাই যাচ্ছিল, বিয়ের প্রস্তাব দিচ্ছেন সেই ভারতীয় সমর্থক।

ডেইলি বাংলাদেশ/আরএস