রোনালদোকে ছাড়াই আজ খেলতে নামবে জুভেন্টাস

রোনালদোকে ছাড়াই আজ খেলতে নামবে জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৫২ ২৮ নভেম্বর ২০২০  

ক্রিস্টিয়ানো রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদো

ইতালিয়ান সিরি আর ম্যাচে আজ রাতে মাঠে নামছে জুভেন্টাস। এ ম্যাচে দলের সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়াই খেলতে নামবে তুরিনের ওল্ড লেডিরা। বেনেভেন্তোর বিপক্ষে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১১টায়। 

বেনেভেন্তোর বিপক্ষে জুভেন্টাসের এ ম্যাচ একই সঙ্গে দুই সাবেক সতীর্থের লড়াই। এসি মিলানের জার্সিতে এক সঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন জুভ কোচ আন্দ্রে পিরলো ও বেনেভান্তোর ইনজাঘি। একসময়ের দুই সতীর্থ আজ কোচ হিসেবে লড়বেন নিজ নিজ দলের হয়ে।

আন্তর্জাতিক ও ক্লাব ম্যাচ মিলিয়ে গত কিছুদিন বেশ ব্যস্ত সময় কাটিয়েছেন রোনালদো। ফলে দলের সেরা তারকাকে বিশ্রামে রাখছেন জুভেন্টাস কোচ পিরলো।

নিজেদের মাঠ ছাড়া জুভরা খুব একটা জ্বলে উঠতে পারছে না। লিগে শেষ ৮ অ্যাওয়ে ম্যাচের মাত্র একটিতে জয় পেয়েছে তারা। অবশ্য সিরি আ'তে দু'দলের শেষ দু'বারের দেখায়ই জয় পেয়েছে রোনালদোর দল।

টেবিলের ১৪ নম্বরে থাকা বেনেভেন্তোর বিপক্ষে মাঠে নামার আগে একদম চিন্তা করতে চান না কোচ পিরলো। স্ট্রাইকারের পাশাপাশি জুভদের রক্ষণভাগে কিছুটা ঘাটতি থেকে যাচ্ছে। ইনজুরিতে আছেন গোলরক্ষক বুফন। কিয়েলিনি ও বোনুচ্চিদের নিয়েও শঙ্কা আছে। এসব সুযোগ কাজে লাগিয়ে জয় পেতে সর্বোচ্চ চেষ্টাই করবে বেনেভেন্তো। 

ডেইলি বাংলাদেশ/এএল