খুলনাকেও অল্পে আটকে দিল চট্টগ্রাম

খুলনাকেও অল্পে আটকে দিল চট্টগ্রাম

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:০৩ ২৮ নভেম্বর ২০২০   আপডেট: ১৬:০৩ ২৮ নভেম্বর ২০২০

ছবি: বিসিবি

ছবি: বিসিবি

বঙ্গবন্ধু টি-২০ কাপের প্রথম আসরের পঞ্চম ম্যাচে শনিবার মুখোমুখি হয়েছে গাজী গ্রুপ চট্টগ্রাম ও জেমকন খুলনা। নিজেদের প্রথম ম্যাচে বেক্সিমকো ঢাকাকে ৮৮ রানে অল আউট করেছিল চট্টগ্রাম। খুলনাকে আরো কম রানে গুটিয়ে দিয়েছে তারা। মাহমুদউল্লাহ রিয়াদের দলকে ৮৬ রানে অল আউট করেছে মোহাম্মদ মিঠুনের দল।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন চট্টগ্রাম অধিনায়ক মোহাম্মদ মিঠুন। চলতি আসরে জেমকন খুলনার এটি তৃতীয় ম্যাচ। অন্যদিকে নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলতে নেমেছে গাজী গ্রুপ চট্টগ্রাম।

রিয়াদের দলকে শুরু থেকেই চেপে ধরে চট্টগ্রাম। প্রথম ওভারেই আনামুল হক বিজয়কে হারায় খুলনা। সাকিব, রিয়াদও ব্যাটিং ব্যর্থতার বৃত্ত থেকে বেরোতে পারেননি। ২৭ রানে প্রথম তিন উইকেট হারায় তারা।

ইমরুল কায়েস ও জহুরুল হক বিপর্যয় সামাল দেয়ার চেষ্টা করলেও সফল হননি। দলের পক্ষে সর্বোচ্চ ২১ করেন কায়েস। জহুরুল ১৪ ও আরিফুল ১৫ রান করেন। শামীম পাটোয়ারি করেন ১১। এছাড়া আর কেউই দুই অংকের ঘরে রান করতে পারেনি।

খুঁড়িয়ে খুঁড়িয়ে ১৭.৫ ওভার পর্যন্ত খেলে খুলনা। দলটিকে অল্প রানে বেঁধে ফেলতে মূল ভূমিকা পালন করেছেন মুস্তাফিজুর রহমান। তিনি একাই শিকার করেছেন চার উইকেট। এছাড়া নাহিদুল ইসলাম ও তাইজুল ইসলাম দুজনে দুটি করে উইকেট শিকার করেছেন। 

ডেইলি বাংলাদেশ/এএল