হ্যারি কেন খেলবেন আইপিএলে!

হ্যারি কেন খেলবেন আইপিএলে!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:২২ ২৮ নভেম্বর ২০২০   আপডেট: ১২:২৩ ২৮ নভেম্বর ২০২০

হ্যারি কেন

হ্যারি কেন

ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল) যারা অনুসরণ করেন তাদের কাছে হ্যারি কেন অতি পরিচিত একটি নাম। ইংল্যান্ড ফুটবল দলের অধিনায়ক ক্রিকেট খেলাও বেশ পছন্দ করেন। সম্প্রতি টুইটারে নিজের ব্যাটিংয়ের ভিডিও আপলোড করেছেন টটেনহ্যাম হটস্পার্স তারকা। সেটার শিরোনামে মজা করে বিরাট কোহলির কাছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পরবর্তী আসরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর স্কোয়াডে জায়গা চেয়েছেন তিনি।

খেলাটা ভিন্ন হলেও বিরাট কোহলি আর হ্যারি কেনের বন্ধুত্ব নতুন নয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে এর আগে দু’জন দুজনকে বিভিন্ন বড় টুর্নামেন্টের আগে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন হ্যারি কেন। তার শিরোনামে কোহলিকে উল্লেখ করে তিনি লিখেছেন, তাকে যেন আইপিএলের পরবর্তী মৌসুমে ব্যাঙ্গালুরুর স্কোয়াডে জায়গা দেয়া হয়।

হ্যারি লেখেন, ‘আমার মনে হয় আমি একটি ম্যাচ জয়ী টি-২০ পারফরম্যান্স করেছি। ব্যাটে বলে ক্রিকেটের আনন্দ উপভোগ করেছি। পরের আইপিএল মৌসুমে আরসিবির হয়ে খেলার জন্য কোনো জায়গা আছে কি কোহলি?’

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুও টুইটারে হ্যারি কেনের অনুরোধের প্রতিক্রিয়া জানায়। আরসিবি তাকে ১০ নম্বর জার্সির প্রস্তাব দিয়েছে।

ইংল্যান্ডের ফুটবলার হ্যারি কেনকে বর্তমানে ইপিএলের অন্যতম সেরা স্ট্রাইকার হিসেবে বিবেচনা করা হয়। চলতি মৌসুমে টটেনহ্যামের হয়ে ৯ ম্যাচে ৭ গোল করেছেন তিনি। বর্তমানে ২০ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগ টেবিলের শীর্ষে রয়েছে তার দল।

 

 

ডেইলি বাংলাদেশ/এএল