ম্যারাডোনার মৃত্যুতে মিরপুরে নীরবতা

ম্যারাডোনার মৃত্যুতে মিরপুরে নীরবতা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৬ ২৬ নভেম্বর ২০২০  

ছবি: ক্রিকফ্রেঞ্জি

ছবি: ক্রিকফ্রেঞ্জি

ফুটবল ঈশ্বর দিয়েগো ম্যারাডোনা সবাইকে কাঁদিয়ে পরপারে চলে গেছেন হুট করেই। এ কিংবদন্তির মৃত্যুতে ফুটবল অঙ্গনের পাশাপাশি শোকের ছায়া নেমে এসেছে ক্রিকেট মহলে। বাদ যায়নি টাইগার ক্রিকেটও। তাই তার স্মরণে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পালন করা হয়েছে এক মিনিটের নীরবতা। 

বৃহস্পতিবার জেমকন খুলনা এবং মিনিস্টার গ্রুপ রাজশাহীর মধ্যকার ম্যাচের পর এই নীরবতা পালন করা হয়। সেখানে অংশ নিয়েছিল গাজী গ্রুপ চট্টগ্রাম এবং বেক্সিমকো ঢাকার ক্রিকেটার এবং ম্যাচ অফিসিয়ালরাও।

ম্যারাডোনার মৃত্যুতে শোক জানিয়েছেন দেশের অনেক ক্রিকেটার। আর্জেন্টাইন কিংবদন্তির ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা লিখেছেন, শোকের পরে শোক চলছে। তোমার থেকে বড় সুপারস্টার আমার চোখে আর কেউ ছিলোনা, আর আসবেও না।

তিনি আরো লেখেন, ব্যক্তি জীবনে তুমি আমার একমাত্র সুপারস্টার ছিলে যাকে আমি একবার হলেও সামনে থেকে দেখতে চেয়েছিলাম। তোমার বাঁ পায়ের আঁকা নিখুঁত গোলের ছবিগুলো মনের ক্যানভাসে থেকে যাবে আজীবন। ভালো থেকো ওপারে যাদুকর। দি ড্রিবলিং মাস্টার। দিয়েগো আরমান্দো ম্যারাডোনা।

এছাড়া নিজের ফেসবুক পেজে সাকিব আল হাসান লিখেছেন, এমন কয়েকজন খেলোয়াড় থাকে যাদের জনপ্রিয়তা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যায়। যারা সব প্রজন্মের কাছে কিংবদন্তি হয়ে উঠেন। দিয়েগো আরমান্দো ম্যারাডোনা এমনি একজন খেলোয়াড় ছিলেন। খেলার মাঠে তার অবিশ্বাস্য প্রতিভা আর ফুটবলের প্রতি ভালোবাসার কথা না বল্লেই না।

টাইগার অলরাউন্ডার যোগ করেন, খেলার মাঠে তিনি সবসময়ই পরিচয় দিয়েছেন বুদ্ধিমত্তার। তাঁর মত কিংবদন্তি খেলোয়াড় ছিলো বলেই, ফুটবল আমাদের এত আনন্দ দেয়। বিদায়, দিয়েগো!

ডেইলি বাংলাদেশ/এএল