বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত

বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:৫৪ ২৬ নভেম্বর ২০২০   আপডেট: ০০:৫৭ ২৬ নভেম্বর ২০২০

বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত

বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত

ফুটবলের সর্বকালের সেরাদের সংক্ষিপ্ত তালিকায় প্রথমদিকে আছেন দিয়াগো ম্যারাডোনা। ফুটবলের কিংবদন্তি তিনি। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী এই ফুটবলার বুধবার রাতে (বাংলাদেশ সময়) না ফেরার দেশে চলে গেছেন। তার চিরবিদায়ে কাতর ফুটবল বিশ্ব।

কিংবদন্তি এই ফুটবলারের মৃত্যুর আগে ২০১৮ সালের মার্চ মাসে আবুধাবিতে ম্যারাডোনার দেখা পেয়েছিল বাংলাদেশ ইউনিফায়েড দল। বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল সে মুহূর্ত এখন সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন জায়গায় দেখা গেছে। সেদিন আর্জেন্টাইন কিংবদন্তিকে সামনাসামনি দেখতে পেয়ে আনন্দে আত্মহারা হয়েছেন যান লাল-সবুজের খেলোয়াড়রা।

ওইদিন আবুধাবিতে অনুশীলনে ব্যস্ত ছিল বাংলাদেশ ইউনিফায়েড দল। এমন সময়ে চমকে উঠেন দলের সকলে। মাঠে তাদের সঙ্গে দেখা করতে হাজির হন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা।

বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্তআবুধাবির ফুটবল ক্লাব আল ফুজাইরাহর কোচের দায়িত্বে ছিলেন ম্যারাডোনা। মঙ্গলবার দলের অনুশীলন শুরুতে দেরি হওয়ায় চলে আসেন পাশের মাঠে। সেখানেই ঘাম ঝরাচ্ছিল বাংলাদেশের ইউনিফায়েড দলের সদস্যরা। 

‘আমার বিশ্বাসই হচ্ছে না আমি কিংবদন্তি ম্যারাডোনার দেখা পেয়েছি’ -এভাবেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন মাহমুদুল হাসান নামের একজন ফিজিক্যালি চ্যালেঞ্জড খেলোয়াড়।

খেলোয়াড়দের সঙ্গে খেলার ইচ্ছা থাকলেও সময় স্বল্পতায় কেবল ছবি তুলে সেদিন চলে যান ম্যারাডোনা। 

ডেইলি বাংলাদেশ/আরএম