ঢাকায় পৌঁছেছেন ডোমিঙ্গো

ঢাকায় পৌঁছেছেন ডোমিঙ্গো

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৭ ২৫ নভেম্বর ২০২০   আপডেট: ১৭:৩২ ২৫ নভেম্বর ২০২০

রাসেল ডোমিঙ্গো

রাসেল ডোমিঙ্গো

চলমান বঙ্গবন্ধু টি-২০ কাপে অংশ নেয়া খেলোয়াড়দের পারফরমেন্স পর্যবেক্ষণ করতে  ঢাকায় আসলেন জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। অন্য কোচিং স্টাফ অবশ্য এই মুহূর্তে আসবেন না বলে জানিয়েছেন বিসিবি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।

বুধবার সকালেই দক্ষিণ আফ্রিকা থেকে ঢাকায় এসে পৌঁছেছেন তিনি।

দক্ষিণ আফ্রিকান এই কোচ তার দায়িত্ব সম্পর্কে সবসময়ই সচেতন। এর আগে প্রেসিডেন্টস কাপ মাঠে বসেই দেখেছেন ডোমিঙ্গো। এবারও নিজ গরজে চলে এলেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দেখতে। জাতীয় দলের নিয়মিত পারফরমারদের সঙ্গে তরুণ প্রজন্মের কারা এই টুর্নামেন্টে কেমন করছেন, সেটি সামনে থেকেই দেখতে চান কোচ। তাই আর দেরি করেননি।

গতকাল এমনটাই জানিয়ে আকরাম বলেন, দুই-এক দিনের মধ্যে ঢাকায় আসবেন আমাদের প্রধান কোচ ডোমিঙ্গো। দলের অন্যান্য স্টাফদের এখন কোন কাজ না থাকায়, তারা আসবেন না।

তিনি আরো বলেন, আমাদের সভাপতি চান প্রথমে প্রধান কোচ আসবে এবং পরে অন্যরা আসবে। তিনি চান, প্রধান কোচ খেলোয়াড়দের পারফরম্যান্স পর্যবেক্ষণ করুক এবং তারপরে যখন আমাদের অনুশীলন পুরোদমে শুরু হবে, তখন অন্যান্য কর্মীরা যোগ দেবে।

বিসিবি প্রেসিডেন্টস কাপ শেষেই দেশ ছাড়েন ডোমিঙ্গোসহ অন্যান্য কোচিং স্টাফরা।

এদিকে আকরাম জানিয়েছেন, এখনো টাইগারদের ব্যাটিং কোচ খুঁজে পাওয়া যায়নি। নিল ম্যাকেঞ্জি চাকরি ছেড়ে দেয়ার পর শ্রীলংকা সফরের জন্য নিউজিল্যান্ডের সাবেক খেলোয়াড় ক্রেইগ ম্যাকমিলানকে ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছিলো।

তবে শ্রীলংকা সফর স্থগিত হবার পর, ম্যাকমিলান তার বাবার মৃত্যুর কারণে মানসিকভাবে ভেঙ্গে পড়ায় দায়িত্ব নিতে রাজি হননি।

আকরাম বলেন, আমরা এখনো উপযুক্ত ব্যাটিং কোচ খুঁজে পাইনি। কিছু কোচের সঙ্গে আলোচনা চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএস