‘খেলবে টাইগার, জিতবে টাইগার’ স্লোগান নিয়ে ফিরছেন সাকিব

‘খেলবে টাইগার, জিতবে টাইগার’ স্লোগান নিয়ে ফিরছেন সাকিব

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩৮ ২৯ অক্টোবর ২০২০   আপডেট: ১৬:৩৯ ২৯ অক্টোবর ২০২০

সাকিব আল হাসান (ফাইল ছবি)

সাকিব আল হাসান (ফাইল ছবি)

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দেয়া এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে এখন মাঠে ফেরার অপেক্ষায় সাকিব আল হাসান। নিষেধাজ্ঞামুক্ত হয়েই নিজের ফেসবুক পেইজে দেশ সেরা অলরাউন্ডার জানিয়েছেন, ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’ স্লোগান নিয়ে প্রিয় ২২ গজের ঠিকানায় ফিরছেন তিনি।

জুয়াড়ির প্রস্তাব গোপনের অভিযোগে গত বছরের ২৯ অক্টোবর সাকিবকে নিষিদ্ধ করেছিল আইসিসি। দুই বছরের নিষেধাজ্ঞা দেয়া হলেও এর মধ্যে এক বছরের শাস্তি স্থগিত করা হয়েছে। ফলে আজ বৃহস্পতিবার থেকেই নিষেধাজ্ঞামুক্ত হলেন ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার।

নিষেধাজ্ঞার খড়গ থেকে মুক্তির দিন সাকিব তার অফিসিয়াল ফেসবুক পেইজে নিজের করা একটি বিজ্ঞাপনের ভিডিও পোস্ট করেন। মূলত তার ফেরাকে কেন্দ্র করেই লাইফবয়য়ের বিজ্ঞাপনটি নির্মাণ করা হয়েছে।

ভিডিওতে সাকিবকে বলতে শোনা যায়- “আমি সাকিব আল হাসান। এই ২২ গজই আমার ঠিকানা। কঠিন সময় যাচ্ছে। কিন্তু ফিরব আরও কঠিন হয়ে। চেষ্টা করে চলেছি রাত-দিন অবিরাম লাল-সবুজ গায়ে মাঠে ফিরতে।”

টাইগার অলরাউন্ডার আরো বলেন, “এ কদিন ১১ জনের দলে না থাকলেও আছি টাইগারদের সাথেই। সবচেয়ে বড় ফ্যান হয়ে। মনে একটাই স্লোগান- ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’। সাথে আছেন তো?।”

কঠিন সময়টাতে অবশ্য সাকিবকে খুব বেশি ক্রিকেট মিস করতে হয়নি। কারণ করোনার কারণে দীর্ঘ একটা সময় কোনো ধরণের ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট মাঠে গড়ায়নি।

সব ঠিক থাকলে নভেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া কর্পোরেট টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই আনুষ্ঠানিকভাবে মাঠে ফিরবেন সাকিব আল হাসাম। এখন ভক্তদের অপেক্ষা এই অলরাউন্ডারকে মাঠে দেখার। 

সাকিবের পোস্ট করা ভিডিও:

 

ডেইলি বাংলাদেশ/এএল