ছেলের মুক্তিতে সবাইকে মিষ্টিমুখ করালেন সাকিবের বাবা

ছেলের মুক্তিতে সবাইকে মিষ্টিমুখ করালেন সাকিবের বাবা

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১৩ ২৯ অক্টোবর ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাকিব আল হাসানকে দেয়া ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) এক বছরের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ। ফলে টাইগার অলরাউন্ডারের সবধরণের ক্রিকেটে ফিরতে আর বাধা নেই। এই উপলক্ষে বুধবার রাতে সাকিবের জন্মভুমি মাগুরায় উৎসব, আনন্দ মিছিল, শোভাযাত্রা ও মিষ্টি বিতরণ করা হয়েছে। সেখানে নেতৃত্বে ছিলেন সাকিবের বাবা মাশরুর রেজা।

সাকিবের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হওয়ায় সারাদেশের মতো মাগুরার মানুষও দারুণ খুশি। এই আনন্দে যোগ দেন সাকিবের বাবাও। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়কের বিরুদ্ধে অভিযোগ ছিল, আন্তর্জাতিক দুটি ম্যাচ ও আইপিএলের একটি ম্যাচে ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও সেটা আইসিসির দুর্নীতি দমন বিভাগকে জানাননি। 

আনন্দ মিছিলে সাকিবের বাবা মাশরুর রেজা বলেন, “সাকিব এতদিন বাংলাদেশ দলের বাইরে ছিল। আজ তার শাস্তির মেয়াদ শেষ হচ্ছে। সাকিব ভক্তরা সবাই খুব খুশি। এ খুশিতে সবাই আনন্দ-উল্লাস করছে। আমি সাকিব ভক্তদের মিষ্টি মুখ করিয়েছি। সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন। সে যেন আগামী দিনগুলোতে আরো সুন্দরভাবে খেলতে পারে।”

এছাড়া স্থানীয় ক্ষুদে ক্রিকেটপ্রেমী তানজিম হাসান বলেন, “সাকিব ভাই ফেরায় আমরা দারুণ খুশি। সে না থাকায় বাংলাদেশ দলের অনেক ক্ষতি হয়েছে। বিশ্বাস করি তিনি সামনে আরো ভালো খেলবেন।”

ডেইলি বাংলাদেশ/এএল