পেসারদের সাফল্যে খুশি তাসকিন

পেসারদের সাফল্যে খুশি তাসকিন

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:২২ ২৫ অক্টোবর ২০২০  

তাসকিন আহমেদ

তাসকিন আহমেদ

বিসিবি প্রেসিডেন্টস কাপে পেসারদের সাফল্যে খুশী পেসার তাসকিন আহমেদ। তার মতে পেসাররা উন্নতি করেছে এবং ব্যাটসম্যানদের চাপে ফেলতে সক্ষম হয়েছে। বোলাররা কন্ডিশন থেকে সুবিধা পাওয়ার পাশাপাশি পরিকল্পনা অনুযায়ী বোলিং করতে পেরেছে বলে মনে করেন তিনি।

তাসকিন বলেন, অনেক প্রতিদ্বন্দ্বিতা হয়েছে, তবে বোলাররা এখান থেকে বেশ সহায়তা পেয়েছে। বোলাররা ধারাবাহিকভাবে ভালো করেছে। ব্যাটসম্যানদের কঠিন পরীক্ষায় ফেলেছে তারা। বিশেষভাবে নতুন বলে প্রথম পাওয়ার প্লেতে।’

তিনি আরো বলেন, বোলারদের এখানে কৃতিত্ব দিতে হবে যে, তারা ধারাবাহিকভাবে ভাল জায়গায় বোলিং করেছে ও পরিকল্পনা অনুযায়ী খেলেছে। কোন ব্যাটসম্যানকে সহজে খেলার সুযোগ দেয়নি। পেসাররা সত্যি খুবই ভাল করেছে। এটি একটি ভাল জিনিস। ইতিবাচক বিষয় হচ্ছে বোলাররা দ্রুত উন্নতি করছে।

নিজের পারফরম্যান্সেও বেশ খুশী তাসকিন। তবে তিনি মনে করেন, তার বোলিংয়ে আরো উন্নতির প্রয়োজন রয়েছে।

তাসকিন বলেন, এই টুনার্মেন্টে আমাদের সকল পেসাররাই ভালো করেছে। প্রত্যেকেই বেশ মিতব্যয়ী ও নতুন-পুরাতন বলে উইকেট শিকার করতে পেরেছে। আমি যদি নিজেকে মূল্যায়ন করতে চাই, তবে আগের চেয়ে ভালো। তবে আমার আরো উন্নতি করা দরকার এবং আগের চেয়ে আমি আরো ভালো করতে চাই। আমি কাজ করছি। আশা করছি, সামনে ভালো কিছু হবে।

বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনালে মাহমুদউল্লাহ একাদশের বিপক্ষে নাজমুল একাদশের হয়ে খেলবেন তাসকিন। ফাইনালেও নিজের সেরাটা দেয়ার প্রত্যাশা করছেন তিনি।

এই ফাস্ট বোলার বলেন, বিসিবি প্রেসিডেন্টস কাপ এখন পর্যন্ত আমার কাছে দুর্দান্ত লেগেছে। দীর্ঘদিন পর সাদা বলের ক্রিকেটে খেলতে পেরে ভালো লাগছে। সবগুলো ম্যাচই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ  ও উপভোগ্য হয়েছে।

তাসকিন যোগ করেন, ফাইনালে চ্যাম্পিয়ন হওয়াই প্রধান লক্ষ্য। কারণ আমাদের দল চার ম্যাচের মধ্যে তিনটিতে জিতেছে এবং সকলেই অনেক চেষ্টা করেছে। সবাই কঠোর পরিশ্রম করেছে। মাঠে নিজ নিজ জায়গা থেকে সেরাটা দেয়ার চেষ্টা করছে।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল