বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল দেখা যাবে টিভিতে

বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল দেখা যাবে টিভিতে

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩৮ ২২ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:১৮ ২২ অক্টোবর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

করোনাপরবর্তী সময়ে ক্রিকেট ফেরাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনন্য এক উদ্যোগ প্রেসিডেন্টস কাপ। অল্প সময়ে তুমুল জনপ্রিয়তা অর্জন করা এই টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী রোববার (২৫ অক্টোবর)। নতুন ধরণের এই প্রতিযোগিতার প্রথম আসরের ফাইনাল ম্যাচটি দর্শকরা সরাসরি টিভিতে উপভোগ করতে পারবেন। 

বিসিবি প্রেসিডেন্টস কাপের গ্রুপ পর্বের ম্যাচগুলো বিসিবির অফিসিয়াল ফেসবুক এবং ইউটিউব পেজে দেখেই ক্রিকেটভক্তদের সন্তুষ্ট থাকতে হয়েছে। ফাইনাল ম্যাচটি বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) দেখা যাবে। এছাড়া যথারীতি বিসিবির অফিসিয়াল ফেসবুক এবং ইউটিউব পেজেও ম্যাচটি দেখা যাবে। 

একদিনের এই টুর্নামেন্ট শুরু হওয়ার আগে ঘোষণা দেয়া হয়েছিল সবগুলো ম্যাচ না হলেও অন্তত ফাইনাল ম্যাচ টিভিতে দেখানোর ব্যবস্থা করা হবে। শেষ পর্যন্ত কথা রেখেছে বিসিবি। 

বুধবার রাউন্ড রবিন পর্বের শেষ ম্যাচে নাজমুল একাদশের কাছে ৭ রানে হেরে টুর্নামেন্ট থেকে বাদ পড়েছে তামিম একাদশ। ফলে ফাইনালে নাজমুল একাদশের বিপক্ষে খেলতে নামবে মাহমুদউল্লাহ একাদশ। রোববার ম্যাচটি শুরু হবে দুপুর ১.৩০ মিনিটে। 

এক নজরে দুই দলের স্কোয়াড-

নাজমুল একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, সাইফ হাসান, আফিফ হোসেন ধ্রুব, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, পারভেজ হোসেন ইমন, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী, মুকিদুল ইসলাম মুগ্ধ, নাঈম হাসান, নাসুম আহমেদ, রিশাদ হোসেন।

স্ট্যান্ড-বাই: সুমন খান, সাদমান ইসলাম, তানভীর ইসলাম।

মাহমুদউল্লাহ একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, মুমিনুল হক, মাহমুদুল হাসান, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, এবাদত হোসেন, রুবেল হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, রাকিবুল হাসান, আমিনুল ইসলাম বিপ্লব।

স্ট্যান্ড-বাই: আবু হায়দার রনি, সানজামুল ইসলাম, হাসান মুরাদ।

ডেইলি বাংলাদেশ/এএল