আর দেখা যাবে না ব্রাভোর চ্যাম্পিয়ন ডান্স

আর দেখা যাবে না ব্রাভোর চ্যাম্পিয়ন ডান্স

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫৫ ২১ অক্টোবর ২০২০  

ডোয়াইন ব্রাভো

ডোয়াইন ব্রাভো

চেন্নাই সুপার কিংসের ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো উইকেট পাবেন মানেই দেখা যাবে তার বিখ্যাত চ্যাম্পিয়ন ডান্স সেলিব্রেশন। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে আর দেখা যাবে না তার এমন উদযাপন। কুচকির ইনজুরিতে পড়ে আইপিএল থেকে ছিটকে গেছেন তিনি। 

দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে গত ১৭ অক্টোবরের ম্যাচ চলাকালীন সময়ে ইনজুরিতে পড়েন ব্রাভো। সিএসকের প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথন ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোকে জানিয়েছেন, ডান কুচকিতে গ্রেড ওয়ান টিয়ার ইনজুরিতে ভুগছেন ব্রাভো। ফলে এবারের আইপিএলে আর খেলবেন না তিনি। আগামীকাল সংযুক্ত আরব আমিরাত থেকে দেশের বিমান ধরবেন এই অলরাউন্ডার।   

ব্রাভোর বদলী কে হচ্ছেন সে বিষয়ে এখনো কিছু বলেননি বিশ্বনাথন। টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলাপ করে এ বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে বলে উল্লেখ করেন তিনি। বিশ্বনাথন বলেন, 'ব্রাভো কুচকির ইনজুরিতে ছিটকে পড়েছে। সে কাল দেশে ফিরে যাবে। তার কোনো বদলী লাগবে কি না সেটা টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেবে।' 

এর আগে হাঁটুর ইনজুরির কারণে আইপিএলের শুরুর দিকেও খেলতে পারেননি ৩৭ বছর বয়সী ব্রাভো। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) গত আসর থেকে এই ইনজুরিতে ভুগছিলেন তিনি। এবার নতুন চোটে এই ক্যারিবিয়ানের আইপিএলই শেষ হয়ে গেল। 

ছিটকে যাওয়ার আগে চেন্নাইয়ের হয়ে ৬টি ম্যাচ খেলেছেন ব্রাভো। সেখানে ৮.৫৭ ইকোনমি রেটে ৬ উইকেট শিকার করেছেন তিনি। ব্যাট হাতে মাত্র দুই বার নামার সুযোগ পেয়ে ৭ রান করেছেন এই অলরাউন্ডার। 

অবশ্য ব্রাভোর দল চেন্নাই সুপার কিংসও চলমান আইপিএলে খুব একটা ছন্দে নেই। গত আসরের রানার্স আপ দলটি নিজেদের ফিরে পেতে রীতিমতো ধুঁকছে। এখন পর্যন্ত ১০ ম্যাচ খেলে মাত্র ৩ জয় নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই। 

ডেইলি বাংলাদেশ/এএল