কেপার বিপক্ষে অন্যায় করা হয়েছে: ল্যাম্পার্ড

কেপার বিপক্ষে অন্যায় করা হয়েছে: ল্যাম্পার্ড

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:০৫ ২৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:১০ ২৯ সেপ্টেম্বর ২০২০

কেপা আরিজাবালাগা ও ফ্রাংক ল্যাম্পার্ড

কেপা আরিজাবালাগা ও ফ্রাংক ল্যাম্পার্ড

চাপে থাকা গোলরক্ষক কেপা আরিজাবালাগার প্রতি পূর্ণ সমর্থন প্রকাশ করে চেলসি বস ফ্রাংক ল্যাম্পার্ড বলেছেন যে ধরনের ভুল সে করেছে তার বিপক্ষে করা বেশীরভাগ সমালোচনাই অন্যায়ভাবে করা হয়েছে।

গত সপ্তাহে লিভারপুলের বিপক্ষে প্রিমিয়ার লিগে ২-০ গোলের পরাজয়ের ম্যাচটিতে দুটি গোলই কেপার ভুলে হজম করতে হয়েছে। সে কারণেই শেষ দুটি ম্যাচে কেপা মূল একাদশে ছিলেন না। তার পরিবর্তে উইলি কাবালেরো গোলবার সামলিয়েছেন।

এদিকে কেপার ব্যাক-আপ হিসেবে এরইমধ্যেই রেনে থেকে গোলরক্ষক এডুয়ার্ডো মেন্ডিকে ২২ মিলিয়ন পাউন্ডে দলে ভিড়িয়েছে চেলসি। কিন্তু ল্যাম্পার্ড জানিয়েছেন এর অর্থ এই নয় যে কেপা এখনই কিংবা জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে আমাদের ছেড়ে চলে যাচ্ছে। 

চেলসি বস বলেন, আমি কোনভাবেই এটা বলবো না কেপা চেলসির হয়ে তার শেষ ম্যাচটি খেলে ফেলেছে। আমাদেও বুঝতে হবে কেপার বয়স এখনো কম। তার উপর অতিরিক্ত কোন সমালোচনা করা ঠিক হবে না। আমারই তাকে রক্ষা করতে হবে। কারন আমি জানি সে সেরাটা দেবার জন্য সবসময়ই চেষ্টা করে।

ওয়েস্ট ব্রুমের বিপক্ষে ৩-৩ গোলের ড্রয়ের ম্যাচটিতে মেন্ডি ছিলেন না। কিন্তু ল্যাম্পার্ড জানিয়েছেন ২৮ বছর বয়সী এই গোলরক্ষক পরের ম্যাচেই দলে আসছেন।

এদিকে ল্যাম্পার্ড নিশ্চিত করেছেন উইঙ্গার হাকিম জিয়েচ ও ক্রিস্টিয়ান পুলিসিচি এখনো ইনজুরির সঙ্গে লড়াই করে যাচ্ছে।

ডেইলি বাংলাদেশ/আরএস