সিএসকের ওয়েবসাইট থেকে মুছে গেলো রায়না

সিএসকের ওয়েবসাইট থেকে মুছে গেলো রায়না

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১৫ ২৯ সেপ্টেম্বর ২০২০  

সুরেশ রায়না

সুরেশ রায়না

বিতর্ক ও আলোচনার জন্ম দেয়া তারকা ব্যাটসম্যান সুরেশ রায়না। চেন্নাই সুপার কিংসে(সিএসকে) তার ফেরার গুঞ্জন চলছিল। তবে সব গুঞ্জনের ইতি টেনে দিলো সিএসকে। পাকাপাকিভাবে রায়নার সঙ্গে সম্পর্ক ছেদ করলো আইপিএলের জনপ্রিয় দলটি।  নিজেদের ওয়েবসাইট থেকে রায়নার নাম মুছে দিয়েছে সিএসকে।

আইপিএলের এবারের আসর মাঠে গড়ানোর আগেই মহেন্দ্র সিং ধোনির সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন রায়না। এবারের আইপিএলে তাই বাড়তি রোমাঞ্চ যোগ করছিল তার উপস্থিতি। দলের সঙ্গে আরব আমিরাতেও পাড়ি জমিয়েছিলেন। কিন্তু হুট করে দলছুট হয়ে দেশে ফিরে আসেন।

টুর্নামেন্ট শুরুর আগ মুহূর্তে রায়না দেশে ফেরার পরপরেই তার সঙ্গে চেন্নাই সুপার কিংসের দূরত্ব সৃষ্টি হয়। চেন্নাইয়ের মালিক এন শ্রীনিবাস তো রায়নাকে রীতিমত ধুয়ে দিয়েছিলেন। এরপরও গুঞ্জন ছিল, রায়না নাকি আসরের মাঝপথে দলে ফিরতে চাইছেন, সেই লক্ষ্যে অনুশীলন করছেন।

রায়নাকে নিয়ে এমন গুঞ্জন বোধহয় পছন্দ হয়নি তার উপর নাখোশ ফ্র্যাঞ্চাইজিটির। প্রধান নির্বাহী রায়নাকে দলে নেয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়েছিলেন আগেই। এবার রায়নার নাম মুছে ফেলা হয়েছে চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল ওয়েবসাইট থেকেই।

তাতে এটুক স্পষ্ট- এবারের আসরে অন্তত রায়নাকে আর দলে ভেড়াবে না চেন্নাই। ওয়েবসাইট থেকে নাম সরিয়ে ফেলায় রায়না- ভক্তদের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

রায়নাকে ছাড়া অবশ্য বেশ ধুঁকছে চেন্নাইয়ের ব্যাটিং লাইনআপ। পারিবারিক ও ব্যক্তিগত কারণে আইপিএল ত্যাগ করা রায়না দলের সঙ্গে ফের যোগ দিয়ে উন্মুখ হয়ে ছিলেন। 

তবে ওয়েবসাইট থেকে নাম সরানোর এবারের আসর তো বটেই, আইপিএলের আগামী আসরগুলোতেও চেন্নাইয়ের হয়ে খেলা হয়ত কঠিন হয়ে গেল রায়নার জন্য।

ডেইলি বাংলাদেশ/আরএস