ছক্কা হয়ে মাঠের বাইরে বল, কুঁড়িয়ে বাসায় নিয়ে গেলেন পথচারী

ছক্কা হয়ে মাঠের বাইরে বল, কুঁড়িয়ে বাসায় নিয়ে গেলেন পথচারী

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৪৫ ২৪ সেপ্টেম্বর ২০২০  

মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে চেন্নাই সুপার কিংস হেরেছে ১৬ রানে। এ ম্যাচের শেষ ওভারে পরপর তিন বলে তিনটি ছক্কা হাঁকান চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এর ভেতর একটি ছক্কার বল সোজা মাঠের বাইরে গিয়ে পরে। সে সময় রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক পথচারী। আচমকা বল পেয়ে সেটি নিয়ে বাসায় চলে যান তিনি। 

ম্যাচের একদিন পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজে একটি ভিডিও আপলোড করে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) কর্তৃপক্ষ। সেখানে দেখা যায়, ধোনির হিট করা ছয়টি শারজাহ স্টেডিয়ামের বিলবোর্ড পেরিয়ে রাস্তার অন্য প্রান্তে গিয়ে পরে। সেসময় তিনজন বন্ধুর সঙ্গে সাদা শার্ট পরিহিত এক ব্যক্তি ফুটপাত দিয়ে হেঁটে যাচ্ছিলেন। 

রাস্তায় বল দেখতে পেয়ে আশেপাশে তাকিয়ে বলটি তুলে নেন সেই ব্যক্তি। এরপর হাতে রেখেই হাসিমুখে বন্ধুদের সঙ্গে হেঁটে যেতে থাকেন। এসময় তার চোখেমুখে আইপিএলের বল পাওয়ার উচ্ছ্বাস দেখা যায়। 

করোনাভাইরাসের কারণে দর্শকশূন্য স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে এবারের আইপিএল। তবে যেভাবে ছক্কার বৃষ্টি শুরু হয়েছে তাতে দর্শকরা মাঠের বাইরে থেকে আরো কিছু বল ক্যাচ ধরলেও অবাক হওয়ার কিছু থাকবে না। 

পুরো ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে। 

ডেইলি বাংলাদেশ/এএল