রাসেলের শটে ভেঙে গেল ক্যামেরার লেন্স (ভিডিও)

রাসেলের শটে ভেঙে গেল ক্যামেরার লেন্স (ভিডিও)

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০১ ২২ সেপ্টেম্বর ২০২০  

এই শটেই ক্যামেরার লেন্স ভেঙে ফেলেন রাসেল

এই শটেই ক্যামেরার লেন্স ভেঙে ফেলেন রাসেল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচ খেলতে আগামীকাল মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচটি বেশ গুরুত্বের সঙ্গেই নিয়েছে দলটি। ম্যাচের আগে অনুশীলনে বেশ ঘাম ঝড়িয়েছেন সবাই। তবে ক্যারিবীয় ক্রিকেটার আন্দ্রে রাসেল যা করেছেন তা আর কেউই করেননি। কারণ ব্যাট করার সময় ক্যামেরার লেন্সই ভেঙে ফেলেছেন তিনি!

নিয়মিত ব্যাটিং অনুশীলনের অংশ হিসেবে বড় বড় সব শট খেলছিলেন রাসেল। তার শটগুলো ধারণ করতে নেটের এক কোণায় ক্যামেরা সেট করা ছিল। সেই ক্যামেরারই লেন্স ভেঙেছেন এই অলরাউন্ডার।

রাসেলের লেন্স ভাঙার ভিডিওটি পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স। সেখানে দেখা যায়, ব্যাট হাতে কখনো তুলে আবার কখনো মাটি ঘেঁষে শট খেলছেন আন্দ্রে রাসেল। আচমকাই লং অনে খেলা তার একটি গ্রাউন্ডার শট ক্যামেরার লেন্সে আঘাত করে। সঙ্গে সঙ্গে প্রবল শব্দ করে সেটি টুকরো হয়ে যায়। এরই মধ্যে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

নেটে জোরালো শটে আন্দ্রে রাসেল যেভাবে ক্যামেরা ভেঙেছেন সেভাবে প্রতিপক্ষের বোলিং বিভাগকেও টুকরো করবেন তিনি, এমনটাই আশা কেকেআর ফ্যানদের। এবারো এই ক্যারিবিয়ান অলরাউন্ডারের কাছ থেকে বিধ্বংসী পারফরম্যান্স দেখতে চান সবাই।

রাসেলের এই কান্ডটি দেখতে ক্লিক করুন এখানে। 

ডেইলি বাংলাদেশ/এএল