কোহলির দলকে ব্যাটিংয়ে পাঠালেন ওয়ার্নার

কোহলির দলকে ব্যাটিংয়ে পাঠালেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৩১ ২১ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:৩১ ২১ সেপ্টেম্বর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

শনিবার থেকে শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ আসর। সংযুক্ত আরব আমিরাতে বসা এবারের আসরে এরই মধ্যে হয়ে গেছে দুটি ম্যাচ। টুর্নামেন্টের তৃতীয় ও নিজেদের প্রথম ম্যাচ খেলতে আজ মাঠে নামছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও সানরাইজার্স হায়দ্রাবাদ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

শুরুতেই টস পর্ব। টস জিতে ব্যাঙ্গালুরুকে ব্যাট করতে পাঠিয়েছেন হায়দ্রাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

দুই দল মিলিয়ে আজকের ম্যাচেই সবচেয়ে বেশি তারকা দেখা যাবে আইপিএলে। ব্যাঙ্গালুরুর ব্যাটিং মানেই বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্সের ঝড়। এছাড়া দুর্দান্ত ফর্মে থাকা অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান অ্যারন ফিঞ্চকেও দেখা যেতে পারে আজ।

নতুন মুখ হিসেবে দেবদূত পাড়িক্কেল সবার নজড় কাড়তে পারে বলে অনেকে ধারণা করছেন। কারণ সীমিত ওভারের ঘরোয়া ক্রিকেটে গত মৌসুমে সর্বোচ্চ রান স্কোরার ছিলেন কর্নাটকের এই বাঁ-হাতি ওপেনার।

এদিকে সানরাইজার্সের ব্যাটিংয়ে শুরুতেই তাণ্ডব চালাতে নামবেন অস্ট্রেলিয়ার সেরা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। তার সঙ্গে আছেন আরেক বিধ্বংসী ওপেনার জনি বেয়ারস্টো। তিন নম্বরে দেখা যেতে পারে কিউই সুপারস্টার কেন উইলিয়ামসনকে।  

বল হাতে আজ দেখা যাবে দুই লেগস্পিনার যুজবেন্দ্র চাহাল ও রশিদ খানকে। এছাড়া দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ক্রিস মরিস ও ভুবনেশ্বর কুমারের সুইংয়ের দিকেও তাকিয়ে থাকবেন ক্রিকেটভক্তরা।

ডেইলি বাংলাদেশ/এএল