ম্যানইউ ক্লাব কিনতে মুকেশ আম্বানিকে অনুরোধ!

ম্যানইউ ক্লাব কিনতে মুকেশ আম্বানিকে অনুরোধ!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:২৭ ১৯ সেপ্টেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি সারাবিশ্বেই পরিচিত এক নাম। তার বার্ষিক আয় প্রায় ৮৯ বিলিয়ন মার্কিন ডলার। অন্যদিকে ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার ইউনাইটেডের বার্ষিক আয় ৩ বিলিয়ন ডলার। সম্প্রতি ম্যানইউ ক্লাব কিনে নিতে আম্বানিকে অনুরোধ করেছে সমর্থকরা। 

সামাজিক যোগাযোগমাধ্যমে আম্বানিকে উদ্দেশ্য করে এরই মধ্যে নানারকম অনুরোধপূর্ণ বার্তা দিয়েছে ম্যানইউ সমর্থকরা। সবার মূল বক্তব্য ছিল একটাই, ক্লাব কিনে দলকে বাঁচান। 

গত শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) নতুন মৌসুমের অভিযান শুরু করছে ঐতিহ্যশালী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। তবে সমর্থকরা ক্লাবের উপর রীতিমতো হতাশ। গত মৌসুমে তৃতীয় স্থানে শেষ করেছিল রেড ডেভিলরা। এই মৌসুমে যে পারফরম্যান্সে আরো উন্নতি ঘটবে, এমন আশা নেই তাদের। 

চলতি মৌসুমে নতুন কোনো ফুটবলারকে কেনেনি ম্যানচেস্টার ইউনাইটেড। এমন পরিস্থিতিতে ক্লাব মালিক গ্লেজার ও এক্সিকিউটিভ ভাইস-চেয়ারম্যান এড উডওয়ার্ডকে সমালোচনায় ভরিয়ে দিয়েছেন সমর্থকরা। কারো কাড় মোটে একমাত্র মুকেশ আম্বানীর বিনিয়োগই ম্যানচেস্টারকে নতুন চেহারা দিতে পারে।

এ বিষয়ে এক ম্যানইউ ভক্ত টুইট করেছেন, আইএমজি রিলায়েন্স, আপনারা কি মিস্টার আম্বানীকে ম্যানচেস্টার ইউনাইটেড কিনতে ও তা মুম্বাই ইন্ডিয়ান্সের মতো চালানোর কথা বলতে পারেন না? আমি নিশ্চিত, এটা হলে ভারতের সমস্ত ম্যানইউ ভক্ত নিশ্চিতভাবেই বাকি জীবন জিও ব্যবহার করবে। আর একজন ভক্ত টুইট করেছেন, আম্বানী কি ম্যানচেস্টার ইউনাইটেড কিনতে পারেন? তার যথেষ্ট সক্ষমতা আছে। 

এ বিষয়ে অবশ্য মুকেশ আম্বানি নিজে কিছু বলেননি। তবে ক্লাবের বর্তমান অবস্থা যে সমর্থকরা মেনে নিতে পারছেন না তা পরিষ্কার। 

ডেইলি বাংলাদেশ/এএল