শুরু হলো মুজিববর্ষ অনলাইন তায়কোয়ান্ডো 

শুরু হলো মুজিববর্ষ অনলাইন তায়কোয়ান্ডো 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৪০ ১৮ সেপ্টেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশে তায়কোয়ান্দো খুব একটা জনপ্রিয় না হলেও বিভিন্ন প্রতিযোগিতায় অ্যাথলেটদের সাফল্য বেশ আশা জাগিয়েছে। বাংলাদেশ তায়কোয়ান্দো ফেডারেশনও (বিটিএ) নিয়মিত বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে থাকে। করোনার কারণে দীর্ঘদিন কোনো প্রতিযোগিতা আয়োজন করতে পারেনি সংস্থাটি। এমতাবস্থায় আজ থেকে অনলাইনেই ক্লাবভিত্তিক তায়কোয়ান্দো চ্যাম্পিয়নশিপ শুরু করেছে বিটিএ। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রথমবারের মতো আয়োজিত এই প্রতিযোগিতার নাম দেয়া হয়েছে মুজিববর্ষ প্রথম বাংলাদেশ অনলাইন পুমসে তায়কোয়ান্ডো ক্লাব কাপ চ্যাম্পিয়নশিপ। প্রথম আসরেই অংশ নিচ্ছেন ৩০টি ক্লাবের প্রায় দেড়শ তায়কোয়ান্ডোকার। 

শুক্রবার মোহাম্মদপুরস্থ তায়কোয়ান্ডো অ্যাসোসিয়েশনে দু’দিন ব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন বিটিএ'র সহ-সভাপতি সুমন দে। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ তায়কোয়ান্ডো ফেডারেশনের সভাপতি কাজী মোর্শেদ হোসেন কামাল ও সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা।

মোহাম্মদপুর থেকে টুর্নামেন্টের সবগুলো খেলা ইউটিউব ও জুম অ্যাপের মাধ্যমে সরাসরি অনলাইনে দেখানো হচ্ছে। শনিবার শেষ দিনে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

ডেইলি বাংলাদেশ/এএল