বঙ্গবন্ধু বিপিএলের প্রথম উইকেট রুবেলের

বঙ্গবন্ধু বিপিএলের প্রথম উইকেট রুবেলের

ক্রীড়া প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪৬ ১১ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১৩:৫৮ ১১ ডিসেম্বর ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

অবশেষে মাঠে গড়ালো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এবারের আসর তাকে উৎসর্গ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারের বিপিএলে প্রথম উইকেটশিকারী হিসেবে নিজের নাম লেখালেন রুবেল হোসেন। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত সিলেটের সংগ্রহ ৩ ওভারে ১ উইকেট হারিয়ে ১৭ রান।

উদ্বোধনী খেলায় মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম। জয় দিয়ে আসর শুরুর ব্যাপারে আশাবাদী দুই দলই। 

ব্যাট হাতে সাবধানী শুরুর চেষ্টায় ছিল সিলেট। তবে রুবেলের মনে ছিল অন্য কিছু। নিজের ব্যক্তিগত প্রথম ওভারের পঞ্চম বলেই তিনি ফেরান রনি তালুকদারকে। ৮ বলে ৫ করে ফেরেন রনি। রুবেল শিকার করেন ব্যক্তিগত ও এবারের বিপিএলের প্রথম উইকেট।

চট্টগ্রামের প্রথম ম্যাচে খেলবেন না দলের সেরা তারকা মাহমুদুল্লাহ রিয়াদ। তার অধিনায়কত্ব ও অভিজ্ঞতা মিস করবে চট্টগ্রাম। তার জায়গায় এ ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন রায়াদ এমরিট। 

দুদলই শুরুর দিকে একাদশ নিয়ে কিছু পরীক্ষা নিরীক্ষা করবে। তবে প্রথম ম্যাচে সম্ভাব্য সেরা একাদশ নামানোর চেষ্টা করেছে চট্টগ্রাম ও সিলেট। 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দল: ইমরুল কায়েস, জুনায়েদ সিদ্দিকি, আভিস্কা ফার্নান্দো, নাসির হোসেন, রায়ান বার্ল, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, মুক্তার আলি, নাসুম আহমেদ, রায়াদ এমরিট।

সিলেট থান্ডার দল: রনি তালুকদার, জনসন চার্লস,  মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন মিলন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, নাভিন-উল-হক, এবাদত হোসেন, জীবন মেন্ডিস, ক্রিসমার সান্তোকি।

ডেইলি বাংলাদেশ/এএল