বিশ্ব দেখল সেরা ডেলিভারি!

বিশ্ব দেখল সেরা ডেলিভারি!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:২৪ ২৬ জুন ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার ম্যাচ মানেই ‘অ্যাশেজের’ গন্ধ, ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই। কিন্তু গতকাল মঙ্গলবার বিশ্বকাপের মুখোমুখি লড়াইয়ে অজিদের কাছে যেন পাত্তাই পায়নি ইংলিশরা। যদিও প্রথমে আশার সঞ্চার করেছিল। কিন্তু অজিদের হারাতে পারেনি তারা। বরং ইংল্যান্ডের বিপক্ষে বিশ্ব দেখল সেরা ডেলিভারি। 

স্কোরকার্ডে খুব একটা রান জমা করতে পারেনি অস্ট্রেলিয়া। মাত্র ২৮৫ রান তুলতে সক্ষম হয়েছিল তারা। অধিনায়ক অ্যারন ফিঞ্চ সেঞ্চুরি ও ডেভিড ওয়ার্নারের হাফ সেঞ্চুরি অস্ট্রেলিয়াকে সম্মানজনক রান তুলতে সাহায্য করেছিল। 

জবাবে ব্যাট করতে নেমে আসা-যাওয়ার মিছিলে শামিল হয় ইংলিশরা। কিছুটা প্রতিরোধ গড়লেও জনি বেয়ারস্টো ও জস বাটলারও ফিরে যান দ্রুতই। সতীর্থদের ড্রেসিংরুমে দ্রুত ফেরত যাওয়ার এই তাড়ার মধ্যেও একপাশ আগলে রেখেছিলেন বেন স্টোকস। যখন নিজের চতুর্থ ওয়ানডে শতক থেকে মাত্র ১১ রান দূরে, তখনই মিচেল স্টার্কের দারুণ এক ইয়র্কার ডেলিভারিতে পরাস্ত হয়ে ফিরে যান স্টোকস।

আইসিসি স্টার্কের এমন ডেলিভারিকে আটকে গেছে। তাদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে বল ডেলিভারির ভিডিওটি পোস্ট করে জানতে চেয়েছে, এটাই কি বিশ্বকাপের সেরা বল? অবশ্য, সমর্থকদের মতে, আইসিসির ১২তম আসরের সেরা বল এটিই।

দেখুন ভিডিও>>>

ডেইলি বাংলাদেশ/ববি/টিআরএইচ