মাঠে বসেই ছেলের পারদর্শিতা দেখলেন সাকিবের বাবা-মা

মাঠে বসেই ছেলের পারদর্শিতা দেখলেন সাকিবের বাবা-মা

নিউজ ডেস্ক     ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৩:৪৬ ২৫ জুন ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

বাবা-মাকে সামনে রেখেই যেন নিজেকে পুরোপুরি উজাড় করে দিলেন সাকিব আল হাসান। তৃপ্ত হলেন বাবা-মাও। হয়তো এদিনটি দেখার জন্যই বাবা-মাকে বাংলাদেশ থেকে লন্ডনে আসার সব ব্যবস্থা করে এসেছিলেন বিশ্ব সেরা এ অলরাউন্ডার। 

স্নায়ুর উত্তেজনায় ভুগতে পারেন এমন আশঙ্কায় ছেলের খেলা মাঠে বসে তো দূরে থাক, টিভির সামনে বসেও দেখেন না সাকিব আল হাসানের বাবা মসরুর রেজা। 

মা-বাবাকে ইংল্যান্ডের স্টেডিয়ামে বসিয়ে নিজের খেলা দেখাবেন এবার সাকিব- এটা যেন আগেই পণ করে রেখেছিলেন তিনি। এ কারণে ইংল্যান্ড যাওয়ার আগেই বাবা-মা’র যাওয়ার সব ব্যবস্থা করে রেখে যান তিনি।

শেষ পর্যন্ত ছেলের খেলা দেখার জন্য ১৮ জুন, ঢাকা ছেড়ে যান মসরুর রেজা এবং শিরিন আক্তার। ১৯ জুন গিয়ে তারা পৌঁছান ইংল্যান্ডে এবং সেদিনই নটিংহ্যামে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে বসে ছেলের বিশ্বকাপের খেলা দেখার কথা থাকলেও দেখতে পারেননি তারা। 

যদিও সেদিন বাংলাদেশ খুব ভালো খেলেছিল, কিন্তু জয় পায়নি। তবে সোমবার হ্যাম্পশায়ারের রোজ বোল স্টেডিয়ামেই প্রথম সাকিবের খেলা দেখতে হাজির হন তার বাবা-মা। বাবা-মায়ের মুখে হাসি ফোটালেন বিশ্বসেরা অলরাউন্ডার। সে সঙ্গে তৃপ্তি পেয়েছেন ১৬ কোটি বাংলাদেশিও।

সাকিব ব্যাট হাতে সোমবার আফগানদের বিরুদ্ধে ৫১ রান, আর বল হাতে ৫ উইকেট শিকার করেন। সে সঙ্গে ক্রিকেট বিশ্বকাপে জন্ম দেন অনেক নতুন রেকর্ডের।

ডেইলি বাংলাদেশ/জেএইচ