চলন্ত বাইকে `লাভ সিন`, একে অপরের মুখামুখি

চলন্ত বাইকে `লাভ সিন`, একে অপরের মুখামুখি

সোশ্যাল মিডিয়ায় ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:০১ ৯ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১২:১৩ ৯ সেপ্টেম্বর ২০২১

চলন্ত বাইকে `লাভ সিন`, একে অপরের মুখামুখি। ছবি সংগৃহীত

চলন্ত বাইকে `লাভ সিন`, একে অপরের মুখামুখি। ছবি সংগৃহীত

ভারতের মধ্যপ্রদেশের রাজধানী ভোপাল। সেখানে এক যুগলের প্রেমের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর সেই ভাইরাল ভিডিওর জেরে পুলিশ এখন প্রেমিক যুগলের দুজনকেই খুঁজছে।

জানা যায়, এই ভিডিওটি ভোপালের বিখ্যাত ভিআইপি রোডের। এই ভিডিওতে একটি মেয়ে বাইকের ট্যাঙ্কে বসে আছে এবং তার মুখ বাইক আরোহী যুবকের দিকে। যুবকটিও বাইক চালাতে চালাতে সামনে বসা মেয়েটিকে জড়িয়ে রয়েছে। দুজনেই যখন ভিআইপি রোডে চলমান একটি গাড়ির কাছে আসেন, তখন গাড়িতে থাকা এক ব্যক্তি তাদের এই ভিডিওটি  তৈরি করে।

১৩  সেকেন্ডের এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, যে ব্যক্তি গাড়ি চালাচ্ছে সে ভিডিওটি তৈরি করেছে। ভিডিওতে দেখা যায়, বাইকে যুবকের সঙ্গে জড়িয়ে থাকা মেয়েটি মোবাইলের দিকে তাকিয়ে তারপর মাথা নীচু করে নেয়। 

ভোপাল উত্তরের এসপি বিজয় কুমার খাত্রি বলেন, বিপজ্জনকভাবে বাইক চালানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বর্তমানে এই ভিডিওটি কবে তৈরি করা হয়েছে, কে বানিয়েছে এবং বাইকে দেখা যুবক -যুবতীরা কারা, তা জানা যায়নি। পুলিশ এখন ভিআইপি রোডে লাগানো সিসিটিভি ফুটেজ বের করছে, যাতে বাইকের নম্বর খুঁজে পাওয়া যায় এবং যুবক-যুবতীর পরিচয় শনাক্ত করা যায়। 

ডেইলি বাংলাদেশ/এসএ