চুরি করে বিদ্যুৎ ব্যবহার করে হাতেনাতে ধরা, বিদ্যুৎকর্মীর মজার ভিডিও ভাইরাল

চুরি করে বিদ্যুৎ ব্যবহার করে হাতেনাতে ধরা, বিদ্যুৎকর্মীর মজার ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৩ ১৪ জুলাই ২০২১   আপডেট: ১৭:৪৩ ১৪ জুলাই ২০২১

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

চুরি করে বিদ্যুৎ ব্যবহার করছিলেন এক যুবক। আর সেই চুরি ধরা পড়ে যাওয়ার ভয়ে তাড়াহুড়া করে বিদ্যুতের তার কাটতে ব্যালকনিতে ছুটছিলেন যুবক। কিন্তু শেষরক্ষা হল না। হামাগুড়ি দিয়ে ব্যালকনিতে তার কাটতে গিয়েই একেবারে হাতেনাতে ধরা পড়ে গেলে তিনি। ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদে এ ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, বিদ্যুৎ দফতরের কাছে খবর গিয়েছিল জেলার মুরাদনগরে বেশ কিছু পরিবার বিদ্যুৎ চুরি করছেন। গত ৭ জুলাই বিদ্যুৎ দফতরের এক দল কর্মী সেই এলাকায় অভিযান চালান। এলাকায় বিদ্যুৎকর্মীদের অভিযানের খবর পেয়েই বাড়ির দোতলায় ব্যালকনিতে তার কাটতে গিয়েছিলেন যুবক। তাকে ধরার জন্য আগে থেকেই পাশের বাড়ির ছাদে দাঁড়িয়ে ছিলেন বিদ্যুৎ দফতরের এক কর্মী। ব্যালকনিতে হামাগুড়ি দিয়ে তার কাটতে যেতেই হাতেনাতে ধরা পড়ে যান যুবক।

শিকার ধরার জন্য যে শিকারি আগে থেকেই ঘাপটি মেরে বসে ছিল সেটা টের পাননি ওই যুবক। ওই যুবককে তার কাটতে দেখে বিদ্যুৎকর্মী ঠাট্টা করে বলেন, ভাই, আমি এখানেই দাঁড়িয়ে আছি।

অবশেষে ধরা পড়ে কাঁচুমাচু মুখে কিছু একটা বলার চেষ্টা করেন। যুবকের সেই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। যা দেখে নেটাগরিকদের মধ্যে হাসির রোল পড়ে গেছে।

ভিডিওটি দেখতে <<এখানে>> ক্লিক করুন।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ