অচেনা শিশুর দেখানো স্বপ্ন অবিশ্বাস্যভাবে হলো সত্যি! মিলল মূল্যবান...

অচেনা শিশুর দেখানো স্বপ্ন অবিশ্বাস্যভাবে হলো সত্যি! মিলল মূল্যবান...

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৩৮ ১০ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্বপ্ন নিয়ে মানুষের মনে নানা ধরনের সংকোচ বা বিশ্বাস রয়েছে। কখনো স্বপ্নে চিন্তার নির্যাস প্রদর্শিত হয়। আবার অনেকে স্বপ্নকে মনে করেন ম্যাজিক্যাল বার্তা। ধর্মে স্বপ্নকে গুরুত্ব দেওয়া হয়। কিন্তু সচরাচর স্বপ্ন সত্যি হয় না। তবে টিকটক ব্যবহারকারী গিনা সোভে নারীর ক্ষেত্রে একটি শিশুর দেখানো স্বপ্ন সত্যি হয়ে গেছে।

ঘটনার বর্ণনা দিয়ে ভিডিও আপলোড করেছেন ওই নারী। তিনি ভিডিওতে জানান, গত আগস্টে তিনি তার বাগদত্তার সঙ্গে একটি বাড়ি কেনেন। তারপর ওই বাড়িতে ওঠে যান। সেখানে থাকতে শুরু করেন তিনি।

সোভে দাবি করেন, ওই বাড়িতে ওঠার প্রথম দিনই ঘুমের মধ্যে একটি স্বপ্ন দেখেছেন তিনি। সেই স্বপ্নে এক ছোট্ট শিশু তাকে যা জানায় ঘুম থেকে জেগে ওঠেই তা পেয়ে যান তিনি।

সোভে জানান, স্বপ্নে তিনি দেখতে পান, পার্কের একটি টুলে বসে আছেন। শিশুটি খেলার মাঠ থেকে তার দিকে আসে। তারপর তার (সোভে) দুই হাত ধরে জিজ্ঞেস করে, আমি কি আপনাকে একটি জিনিস দেখাতে পারি। ওই নারী সম্মতি দিলে শিশুটি তাকে নিয়ে তাদের বাড়ি যায়।

সোভের দাবি, স্বপ্নে আলমারিতে একটি পুঁতির মালা দেখায় ওই শিশুটি। ওই পুঁতির মালাটি শিশুটির বাবা তাকে উপহার দিয়েছিলেন। এরপর ঘুম থেকে ওঠেই সোভে বিষয়টি খতিয়ে দেখতে যান। তিনি দেখতে পান, শিশুটির সব কথাই সত্য। ওই আলমারিতে পুঁতির মালাটি রয়েছে। শিশুটি যে জায়গায় বলেছিল সেই জায়গাই শিশুর পুঁতির মালাটি ছিল।

বাড়িটি সম্পর্কে আরো নানা চমকপ্রদ ও ভীতিকর তথ্য জানিয়েছেন সোভে। তিনি জানান, প্রায়ই তার শয়ন কক্ষের দরজা ধীরে ধীরে খুলে যায়। আবার কখনো ঘরের লাইটগুলো হঠাৎ করেই জ্বলে ওঠে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ