সারা গায়ে পাতা জড়ানো হিরো আলমের আফ্রিকান গানের ভিডিও

সারা গায়ে পাতা জড়ানো হিরো আলমের আফ্রিকান গানের ভিডিও

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:২৯ ২৫ জুন ২০২১   আপডেট: ১৫:৩৫ ২৫ জুন ২০২১

ভিডিও থেকে সংগৃহীত

ভিডিও থেকে সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক নতুন রূপে হাজির হন আশরাফুল আলম। হিরো আলম নামেই বেশি পরিচিত তিনি। কখনো নায়ক, কখনো গায়ক, কখনো বা আলাদীনের দৈত্য হয়ে। নিজেকে নতুন করে হাজির করতে মরিয়া হিরো আলম। এবার নতুন একটি গানে তাকে দেখা গেল ভিন্ন এক চরিত্রে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সম্প্রতি হিরো আলমের নতুন একটি গান ভাইরাল হয়েছে। আর এই গানে তাকে সম্পূর্ণ ভিন্ন এক রূপে দেখা গেছে তাকে। একটি আফ্রিকান গানে কন্ঠ দিয়েছেন হিরো আলম। গানটির মিউজিক ভিডিওতে দেখা গেছে, সারা গায়ে পাতা জড়িয়ে নৃত্যে মেতে উঠেছেন হিরো আলম ও তার সহ-শিল্পীরা। গানটির অধিকাংশ কথা বুঝা না গেলেও, গানটিতে নিজের নাম ভালোভাবেই ফুটিয়ে তুলেছেন তিনি। তবে কেন তার এই বেশ, তা এখনো জানা যায়নি।

এখন পর্যন্ত হিরো আলম বেশ কয়েকটি গান গেয়েছেন। এরমধ্যে কয়েকটি বাংলা গানের পাশাপাশি কিছুদিন পূর্বে একটি আরবী ভাষার গানে তাকে কন্ঠ দিতে দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা ও ট্রলের মুখোমুখি হয় সেই গান।

উল্লেখ্য, গত বছর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন গান আর মিউজিক ভিডিও নিয়ে হাজির হন আলম। আর এসব গান দিয়ে দিনের পর দিন ভাইরাল হয়েই যাচ্ছেন হিরো আলম।

গানের ভিডিওটি দেখুন-

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ