নীলগিরির রাস্তায় মোটরসাইকেল আরোহীর উপর ভালুকের হামলা, ভিডিও ভাইরাল

নীলগিরির রাস্তায় মোটরসাইকেল আরোহীর উপর ভালুকের হামলা, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৫৬ ২৫ জুন ২০২১   আপডেট: ১৪:৫৭ ২৫ জুন ২০২১

ভিডিও থেকে সংগৃহীত

ভিডিও থেকে সংগৃহীত

পাহাড়ের মাঝে রাস্তা দিয়ে যাচ্ছিলেন এক মোটরসাইকেল আরোহী। ঠিক এমন সময় তাকে আক্রমণ করলো ভাল্লুক। সম্প্রতি এমনই এক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, নীলগিরি পাহাড়ের কোলে সর্পিল রাস্তা দিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। তার হেলমেটে লাগানো অ্যাকশন ক্যামেরায় রাস্তার আশপাশের দৃশ্যগুলো ধরা পড়ছিল। বাঁকের পর বাঁক ঘুরে তিনি বাইক নিয়ে নির্বিঘ্নে এগোচ্ছিলেন। হঠাৎই একটা বাঁক ঘুরতেই তার মোটরসাইকেলের গতি কমাতে দেখা যায়। ক্যামেরাটা একটু ঘোরাতেই দেখা গেল দুই শাবক নিয়ে রাস্তার ধারে বসে আছে একটি পূর্ণবয়স্ক কালো ভালুক।

এ পর্যন্ত সব ঠিকই ছিল। মোটরসাইকেল আরোহী এগুনোর সাহস দেখাননি। দশ ফুট দূর থেকেই ভালুকগুলোর উপর নজর রাখছিলেন তিনি। ভালুকগুলো সরে গেলেই তিনি আবার রওনা দেবেন। পূর্ণবয়স্ক ভালুকটাও তত ক্ষণে মানুষের উপস্থিতি টের পেয়ে গিয়েছিল। এর পরে যা ঘটল তা ঘুণাক্ষরেও আঁচ করতে পারেননি ওই মোটরসাইকেল আরোহী।

পূর্ণবয়স্ক ভালুকটাও তার দিকে নজর রাখছিল। হঠাৎই সেটি মোটরসাইকেল আরোহীকে আক্রমণ করার জন্য দ্রুত গতিতে ছুটে আসে তার দিকে। সব কিছুই তার অ্যাকশন ক্যামেরায় ধরা পড়ছিল। কিন্তু ভালুকটা তার দিকে ছুটে আসা পর্যন্তই ক্যামেরায় ধরা পড়ে। মোটরসাইকেল আরোহী কি হামলা থেকে বেঁচেছে সেটা জানা যায়নি।

ভিডিওটি শেয়ার করেছেন শিল্পপতি আনন্দ মহীন্দ্রা। তা এরইমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওটি দেখতে <<এখানে>> ক্লিক করুন।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ