গুজব ছড়াবেন না, স্ত্রীকে নিয়ে সুখে আছি: নাসির

গুজব ছড়াবেন না, স্ত্রীকে নিয়ে সুখে আছি: নাসির

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৮ ১৪ জুন ২০২১  

নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মি। ছবি: সংগৃহীত

নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মি। ছবি: সংগৃহীত

ক্রিকেটার নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রী তামিমা সুলতানা তাম্মি বেশ সুখেই দিনকাল কাটাচ্ছেন। কয়েকদিন আগে নাকি হানিমুনে থেকে ঘুরে এসেছেন এই দম্পতি। অবশ্য তাদের হানিমুন নিয়েও বিতর্ক রয়েছে।

কিছুদিন আগে বিমানে নাসির-তামিমা পাশাপাশি বসে রয়েছেন- এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। অনেকের দাবি, বিমানযোগে কক্সবাজার সমুদ্রসৈকতে হানিমুনে গিয়েছিলেন তারা।

‘বিতর্কিত’ বিয়ের পর বেশ অস্বস্তিতেই ছিলেন নাসির ও তামিমা। অনেক চড়াই-উতরাই পার করে এখন অবশ্য বেশ থিতু হয়েছে তাদের সময়, ভালো সময় কাটছে এই দম্পতির। কেননা তাদের নিয়ে আলোচনা-সমালোচনা এখন মিইয়ে এসেছে। আর ঈদে একসঙ্গেই কেটেছে তাদের সময়। হানিমুনটাও সেরে নিয়েছেন।

নাসির হোসেন বলেন, অনেকেই আমাদের নিয়ে গুজব ছড়াচ্ছেন। আপনারা গুজব ছড়াবেন না। আমি স্ত্রীকে নিয়ে সুখেই আছি। দুজনে বেশ ভালো সময় পার করছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে অনিয়মিত মুখ নাসির হোসেন আবার নিজের জায়গা ফিরে পেতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। চলমান ঢাকা প্রিমিয়ার লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে প্রতিনিধিত্ব করছেন তিনি। লিগে নিজের পারফরম্যান্সিএখনো খুশি হওয়ার মতো নয় জাতীয় দলের মিস্টার ফিনিশার নামে খ্যাত নাসির হোসেন। 

ডেইলি বাংলাদেশ/এনকে