স্ত্রী তামিমা ও নিজের ফেসবুক নিয়ে নাসিরের নতুন তথ্য

স্ত্রী তামিমা ও নিজের ফেসবুক নিয়ে নাসিরের নতুন তথ্য

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:৩৫ ২৬ ফেব্রুয়ারি ২০২১  

নাসির হোসেন ও তামিমা সুলতানা। ছবি: সংগৃহীত

নাসির হোসেন ও তামিমা সুলতানা। ছবি: সংগৃহীত

কয়েকদিন ধরেই নতুন বিষয় নিয়ে বিতর্ক উঠেছে ক্রিকেটার নাসির হোসেনকে ঘিরে। কদিন আগে বিয়ের পিঁড়িতে বসা তামিমা সুলতানা তার সাবেক স্বামীকে ডিভোর্স না দিয়েই নাকি নাসিরকে বিয়ে করেছেন।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় চলছে গত কয়েকদিন ধরেই। এরই মধ্যে নাসির ও তামিমা দাবি করেছেন, তাদের নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে সোশ্যাল মিডিয়ায় মিথ্যা তথ্য ও প্রোপাগাণ্ডা ছড়ানো হচ্ছে।

শুক্রবার সন্ধ্যায় নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দীর্ঘ এক স্ট্যাটাস দিয়েছেন ক্রিকেটার নাসির। তিনি লেখেন, আমার এই ফেসবুক পেজ ছাড়া অন্য কোনো অ্যাকাউন্ট/ পেজ নেই। আমার স্ত্রী তামিমা সুলতানারও কোনো ফেসবুক অ্যাকাউন্ট/পেজ নেই। এটি ছাড়া অন্য যেসব ফেসবুক অ্যাকাউন্ট/পেজ আছে, সেগুলো নকল। যার প্রকৃত উদ্দেশ্য হচ্ছে প্রতারণার মাধ্যমে আমাদের লাঞ্ছিত ও অপদস্ত করা।

নাসির হোসেন লেখেন, নকল/জাল কোনো ফেসবুক অ্যাকাউন্ট/পেজ থেকে প্রকাশকৃত কোনো বিভ্রান্তিকর, মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন তথ্যের জন্য আমি অথবা আমার স্ত্রী দায়ি নই। আমি অথবা আমার স্ত্রী যদি কোনো তথ্য প্রকাশ করতে চাই, তা এই পেজ অথবা গণমাধ্যমে সাক্ষাৎকার প্রদানের মাধ্যমে তা প্রকাশ করবো।

গত ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। নাসিরের স্ত্রী পেশায় একজন কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইন্সে।

ডেইলি বাংলাদেশ/এনকে