উড়ন্ত বিমানে সহযাত্রীর চুলে চুইংগাম লাগিয়ে প্রতিশোধ

উড়ন্ত বিমানে সহযাত্রীর চুলে চুইংগাম লাগিয়ে প্রতিশোধ

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৪৬ ৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:৪৭ ৪ ডিসেম্বর ২০২০

ভিডিও থেকে সংগৃহীত

ভিডিও থেকে সংগৃহীত

বিভিন্ন যানবাহনে আশপাশের যাত্রীদের কারণে নানা ঝামেলায় পড়তে হয় অন্য যাত্রীদের। সম্প্রতি সহযাত্রীর দ্বারা এমনই এক সমস্যায় পড়েছেন উড়ন্ত প্লেনের এক যাত্রী। আর তার প্রতিশোধও নিলেন সেই যাত্রী।

ডেইলি মেইল’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, বিমানে সহযাত্রীর চুলে চুইংগাম লাগিয়ে দিলেন অপর এক যাত্রী। আর সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওটিতে দেখা গেছে, একটি ফ্লাইটে এক নারী আরেক নারীর চুলের সঙ্গে কিছু একটা করছেন। কী করছেন, তা বোঝার জন্য একটু জুম করা হয়। তাতে দেখা যায়, সামনের সিটের এক নারী তার বড় চুল এমনভাবে সিটের পেছনে ফেলে রেখেছেন এতে পেছনের সিটের যাত্রীর ফ্রন্ট সিটের টিভি মনিটরটি ঢেকে গেছে।

পরে সেই যাত্রীকে শাস্তি দিতে বদ্ধপরিকর হয়ে ওঠেন পেছনের সিটে থাকা যাত্রী। সামনের সিটের যাত্রীর মেলে রাখা চুলে চুইংগাম লাগিয়ে দেন তিনি।

তবে এখানেই শেষ নয়, এরপর কিছু একটা জিনিস দিয়ে চুল অল্প অল্প করে কাটতে শুরু করেন তিনি। বিভিন্ন অংশ থেকে অল্প অল্প করে কেটে দেন।

তার এই কীর্তি বিমানসেবিকা দেখলে তিনি কিছুক্ষণের জন্য এই কাজ বন্ধ করে দেন। কিন্তু পরে আবার শুরু করেন। এবার তিনি তার মুখে থাকা ললিপপ বের করে ওই চুলে আটকে দেন। এতেই শেষ নয়, ললিপপ ভালো করে আটকে রাখার জন্য তা কফির ক্যানেও চুবিয়ে দেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ