ভারতীয় তরুণের অস্ট্রেলিয়ান তরুণী জয়ের পেছনের গল্প

ভারতীয় তরুণের অস্ট্রেলিয়ান তরুণী জয়ের পেছনের গল্প

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:১৮ ৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ১২:৪২ ৪ ডিসেম্বর ২০২০

ভারতীয় তরুণের অজি তরুণীর মন জয়। ছবি: সংগৃহীত

ভারতীয় তরুণের অজি তরুণীর মন জয়। ছবি: সংগৃহীত

ভারতীয় তরুণ অস্ট্রেলিয়ার এক তরুণীকে প্রেম নিবেদন করছে—এমন একটি ছবি বেশ কয়েকদিন ধরে ভাইরাল। কিন্তু এর নেপথ্য কারণ অনেকেরই অজানা।

ক্রিকেট কিংবা বিভিন্ন খেলার সময় গ্যালারিতে এ ধরনের ঘটনা হারহামেশাই ঘটে। সব ঘটনা আলো ছড়ায় না। কিন্তু গ্যালারিও কখনো কখনো মাঠের খেলোয়াড়়দের ওপর থেকে আলো টেনে নিতে পারে এই ধরনের ঘটনার মাধমে। তেমনই ভারত-অস্ট্রেলিয়ার ক্রিকেট মাচের এ ঘটনা রীতিমত ভাইরাল।

ভারতীয় তরুণের নাম দীপেন মান্ডালিয়া ও অস্ট্রেলীয় তরুণী রোজিলি উইমবুশ। সেদিন অস্ট্রেলিয়ায় একদিনের আন্তর্জাতিকের সিরিজ খেলছিল ভারত। সিরিজের দ্বিতীয় ম্যাচ ছিল সিডনিতে। আর তখনই মাঠে দর্শক-স্ট্যান্ডে দীপেন প্রেম নিবেদন করেন রোজিলিকে।

 

Was this the riskiest play of the night? 💍

She said yes - and that's got @GMaxi_32's approval! 👏 #AUSvIND pic.twitter.com/7vM8jyJ305

— cricket.com.au (@cricketcomau) November 29, 2020

 

 

জানা গেছে, তাদের পরিচয় মোটেও অনেকদিনের নয়। ঠিক দুবছর আগে দীপেন মান্ডালিয়া অস্ট্রেলিয়া গিয়েছিলেন। সেখানে মেলবোর্নে তিনি যে বাসায় উঠেছিলেন সেখানে আগে থাকতেন রোজিলি। সে ঠিকানায় রোজিলির নামে প্রায়ই চিঠি আসত। ওই চিঠির সূত্রেই তাদের সাক্ষাৎ হয়। সেই সাক্ষাৎ থেকে প্রথমে কফি পান তারপর ডিনার। তাদের দুজনেরই ক্রিকেট নিয়ে তীব্র আগ্রহ। সেটাই তাদের সম্পর্ককে আরও গাঢ় করতে সাহায্য করেছে।

সেদিন যে তারা মাঠে ছিলেন, সেটাও দু'দেশের প্রতি সমর্থন নিয়েই। কিন্তু এটা কখনও তাদের মধ্যে কোন দেওয়াল তোলেনি। বরং এটা তারা উভয়েই উপভোগ করেন। তারা মনে করেন, তাদের সম্পর্ক লম্বা ইনিংস পর্যন্ত গড়াবে।

ডেইলি বাংলাদেশ/এনকে