পুরুষের গলা দিয়ে বেরোচ্ছে নারীর সুরেলা কণ্ঠ, এক গানেই বাজিমাত

পুরুষের গলা দিয়ে বেরোচ্ছে নারীর সুরেলা কণ্ঠ, এক গানেই বাজিমাত

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:১৪ ২৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:১৪ ২৫ সেপ্টেম্বর ২০২০

পুরুষের গলা দিয়ে বেরোচ্ছে নারীর সুরেলা কন্ঠ, এক গানেই বাজিমাত

পুরুষের গলা দিয়ে বেরোচ্ছে নারীর সুরেলা কন্ঠ, এক গানেই বাজিমাত

লাখো মানুষের মাঝেই হয়তো পুরুষের গলায় নারীর সুরেলা কণ্ঠ ফুটানো প্রতিভাবান ব্যক্তির জন্ম হয়। আর তাই করে দেখিয়েছেন এক যুবক। আরতি মুখোপাধ্যায়ের গাওয়া বিখ্যাত গান ‘দো নেয় না ওর এক কাহানি’ গানটি গেয়ে বাজিমাত করেছেন তিনি। এরইমধ্যে তার গাওয়া গানটি অসাধারণ গানের তালিকায় জায়গা করে নিয়েছে।

গত ১৮ সেপ্টেম্বর হৃদয়ের রঙ নামের একটি ফেসবুক পেজ থেকে গানটি আপলোড করা হয়। আপলোডের পর মানুষের মণিকোঠায় জায়গা করেছেন পুরুষ গলায় নারীর সুরেলা কণ্ঠের গান গাওয়া এ যুবক। তার গান শুনে অবাক হয়েছেন সোশ্যাল মিডিয়া ফেসবুকের ব্যবহারকারীরা। অবাক হওয়ার পাশাপাশি সমানতালে গানটির ভিডিও শেয়ার করছেন। এরইমধ্যে ১৭ লাখ ফেসবুক ব্যবহারকারী ভিডিওটি দেখেছেন। আর এক লাখ ২০ হাজার লোক লাইকসহ রিয়েক্ট দেয়ার পাশাপাশি এক হাজার ৯০০ কমেন্ট হয়েছে।

গানটি ভাইরাল হওয়ার পর অনেকেই নিজের মতো করে গাওয়ার চেষ্টা করেছেন। কিন্তু পুরুষ হয়েও নারীর কণ্ঠে এই গানটি গাওয়া সহজ ব্যাপার নয়।

অনেকের মতে, সোশ্যাল মিডিয়া ব্যবহার করে প্রতিভাকে খুব সহজেই বিশ্বের দরবারে নিয়ে আসা সম্ভব হয়। কারণ রানুমণ্ডল থেকে শুরু করে নানা প্রতিভাবান লোককে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই খুঁজে পাওয়া গেছে। তাই বর্তমান প্রজন্মের জন্য সোশ্যাল মিডিয়া বিপথগামীতার কারণ নয়, বরং ভালো কিছু প্রকাশের নিয়ামকও হতে পারে। শুধুমাত্র সচেতন হয়ে চললেই সোশ্যাল মিডিয়া সবার জন্য ভালো প্ল্যাটফর্ম হিসেবে বিবেচিত হবে।

>>গানের ভিডিও দেখতে এখানে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ