নির্ঘুম রাতের শহর পাতায়ায় স্বামীকে নিয়ে কী করছেন পূর্ণিমা

নির্ঘুম রাতের শহর পাতায়ায় স্বামীকে নিয়ে কী করছেন পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:১৭ ২ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমার বিয়ের খবরে অবাক হয়েছিলেন অনেকে। গত ২৭ মে আশফাকুর রহমান রবিন নামের এক ব্যক্তিকে বিয়ে করেছেন তিনি। এবার লুকিয়ে হানিমুনেও গিয়েছেন।

পূর্ণিমার পারিবারিক সূত্রে জানা গেছে, বর্তমানে হানিমুনে ব্যস্ত সময় পার করেছেন এই চিত্রনায়িকা। ২৮ জুলাই ব্যাংককে উড়াল দিয়েছেন। ঘুরছেন ব্যাংকক, পাতায়া ও ফুকেটে। সপ্তাহখানেকের এই হানিমুন সফর শেষে দুই-এক দিনের মধ্যে ঢাকায় ফিরবেন।

তবে হানিমুনের বিষয়টি একান্ত নিজেদের করেই রাখছেন পূর্ণিমা ও রবিন। এই সফরের কোনো ছবি বা ভিডিও তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি। যার ফলে ভক্তরাও সেটা দেখার সুযোগ পাচ্ছে না।

হানিমুনের জন্য থাইল্যান্ডকে আগে থেকেই ঠিক করে রেখেছিলেন পূর্ণিমা। বিয়ের খবর প্রকাশের পর তিনি জানান, মধুচন্দ্রিমার জন্য তার পছন্দের জায়গা থাইল্যান্ড। তাই সেখানেই ছুটে গেছেন স্বামীকে নিয়ে।

জানা যাচ্ছে, এটি তার তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বার বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। পরে ওই বছরের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা।

জানা গেছে, পূর্ণিমার বর্তমান স্বামী আশফাকুর রহমান রবিন পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। সেখানে থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন। বিয়ের পর তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় একত্রে বসবাস করছেন।

ডেইলি বাংলাদেশ/এনকে