স্তনের ওজন ১০ কেজি, বিমানে যা ঘটল মডেলের সঙ্গে

স্তনের ওজন ১০ কেজি, বিমানে যা ঘটল মডেলের সঙ্গে

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১২ ২ জুন ২০২২  

প্লাস্টিক সার্জারির ভক্ত মেরি। ছবি: সংগৃহীত

প্লাস্টিক সার্জারির ভক্ত মেরি। ছবি: সংগৃহীত

টরোন্টো থেকে দালাস যাওয়ার বিমান থেকে তারকা মডেল মেরি ম্যাগডালিনকে নামতে বাধ্য করা হয়েছে। মেরি ম্যাগডালিনের দাবি, তার শরীর নিয়ে আপত্তি ছিল বিমান সংস্থার।

সম্প্রতি নেটমাধ্যমের তারকা মডেল মেরি ম্যাগডালিন জানিয়েছেন, তার শরীরের গঠন নিয়ে আপত্তি থাকায় তাকে এক বিমান থেকে নেমে যেতে বাধ্য করা হয়েছে। 

প্রসঙ্গত, মেরি প্লাস্টিক সার্জারির ভক্ত। তিনি বহু সার্জারি করিয়ে শরীরে নানা বদল এনেছেন। বর্তমানে তার স্তনের ওজন ১০ কেজি!

প্লাস্টিক সার্জারির ভক্ত মেরি। ছবি: সংগৃহীত

কানাডার টরোন্টো থেকে আমেরিকার ডালাস যাওয়ার জন্য বিমানে উঠেছিলেন মেরি। তার পরনে ছিল স্পোর্ট ব্রা আর লেগিংস। তার দাবি, স্পোর্টস ব্রায়ে তার বৃহৎ স্তন দেখে আপত্তিকর লেগেছিল বিমান সংস্থার। বিমান ছাড়ার আগে কেন বিমানসেবিকার নির্দেশ না শুনে কানে হেডফোন লাগিয়ে বসেছিলেন মেরি, সেই অজুহাতে তাকে নেমে যেতে বলা হয়েছে। যদিও মেরি নিশ্চিত, তারা চেহারার কারণেই এমন সিদ্ধান্ত!

আরো পড়ুন> নিজেকেই বিয়ে করছেন এই তরুণী, কারণ জানলে অবাক হবেন

মেরি ইনস্টাগ্রামে ঘটনাটি জানিয়ে পোস্ট করেন। পাশাপাশি জানান, কারো চেহারার জন্য পক্ষপাত অত্যন্ত অপমানজনক। তিনি লেখেন, রোগা-পাতলা ছোট স্তনের কোনো মেয়ে যদি লেগিংস আর স্পোর্টস ব্রা পরে থাকত, তা হলে তার সঙ্গে এমনটা হত না।

মেরি জানিয়েছেন, এই ঘটনায় তিনি খুবই অপমানিত হয়েছেন। এবং সেই কারণেই তিনি ঠিক করেছেন, বিমান সংস্থার বিরুদ্ধে মামলা করবেন। যদিও বিমান সংস্থার নাম তিনি উল্লেখ করেননি। এবং কোনো আইনি পদক্ষেপ করেছেন বলেও এখনো জানা যায়নি।

ডেইলি বাংলাদেশ/এমএস