স্তনের ঘাম বোতলে ভরে বিক্রি করে লাখ টাকা আয় তরুণীর

স্তনের ঘাম বোতলে ভরে বিক্রি করে লাখ টাকা আয় তরুণীর

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:১৪ ২ জুন ২০২২  

স্তনের ঘাম বোতলে ভরে বিক্রি করে লাখ টাকা আয় তরুণীর। ছবি: সংগৃহীত

স্তনের ঘাম বোতলে ভরে বিক্রি করে লাখ টাকা আয় তরুণীর। ছবি: সংগৃহীত

সূর্যের চড়া রোদে বসে রয়েছেন এক তরুণী। ঘাম ঝরে পড়ছে তাপ বক্ষবিভাজিকা দিয়ে। সেই ঘাম তিনি পুরে ফেলছেন ছোট ছোট কাচের বোতলে। অনলাইনে তারা অনুগামীরা একেকটা বোতল কিনে ফেলছেন ৫০০ ডলারে। যদি ভালো গরম পড়ে, তা হলে এক এক দিনে ১০টি বোতল ভরে যায় তার। তা বিক্রি করে দিনে ৫০০০ ডলার আয় করেন নিউ ইয়র্কের এই তরুণী স্টেফানি ম্যাটো! যা বাংলাদেশি টাকায় প্রায় সাড়ে চার লাখ টাকা।  

স্তনের ঘাম বোতলে ভরে বিক্রি করে লাখ টাকা আয় তরুণীর প্রাপ্তবয়স্কদের জন্য অনলাইনে নানা রকম ভিডিও তৈরি করেন স্টেফানি। হাজার হাজার ডলার আয় করার সহজ পথ রয়েছে তার। বিভিন্ন এক্স-রেটেড ওয়েবসাইটে কখনো নিজের উত্তেজক ছবি বিক্রি করেন, কখনো ফোনে ছেলেদের অপমান করে টাকা রোজগার করেন, কখনো নিজের শরীর-বর্জিত বায়ু বিক্রি করেন শিশিতে ভরে। আর তার অনুগামীরা এই সব বিচিত্র পরিষেবা সানন্দে গ্রহণও করেন। যাঁর সে রকম চাহিদা, স্টেফানি সেই অনুযায়ী কিছু না কিছু দেওয়ার চেষ্টা করেন।

স্টেফানি ছোট পর্দার কিছু জনপ্রিয় রিয়্যালিটি শো-তেও মুখ দেখিয়েছেন। তার পর থেকে তার এই সব প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইটে তার চাহিদাও বেড়ে গিয়েছে। তার অনুগামীরা চান স্টেফানিকে আরো কাছ থেকে জানতে, দেখতে। স্টেফানি তাদের কথা ভেবেই শরীরের ঘাম বিক্রি করার এই নতুন ফিকির বার করেছেন মাথা থেকে।

তিনি বলেছেন, যারা আমায় স্পর্শ করতে চান কাছে থেকে, তাদের জন্য আমার স্তনের ঘামের চেয়ে আরও ঘনিষ্ঠ কী-ই বা হতে পারে। যা গরম পড়েছে, ঘামছিও দরদর করে। সেগুলো না হয় কাজে লাগাই।

 

সূত্র: আনন্দবাজার 

ডেইলি বাংলাদেশ/এসএ