দিনাজপুরে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী আটক

দিনাজপুরে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী আটক

দিনাজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:২৫ ১৯ মে ২০২২   আপডেট: ১৭:৪২ ১৯ মে ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

দিনাজপুরের বিরামপুরে মিছিলের প্রস্তুতিকালে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানসহ জামায়াত শিবিরের ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে বিরামপুর পৌরশহরের কলেজ বাজার এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

আটক জামায়াত- শিবিরের নেতাকর্মীদের মধ্যে তিনজন হাকিমপুর উপজেলার এবং তিনজন নবাবগঞ্জ উপজেলার বাসিন্দা। তারা হলেন- নবাবগঞ্জ উপজেলার খুদাইপুর এলাকার আব্দুল হালিমের ছেলে রাফি, ছোট মহেষপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে নাজিম উদ্দিন, তপণঘাট এলাকার নুরুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম, কোকতাড়া গ্রামের দছির উদ্দিনের ছেলে হাকিমপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, খাট্টাউছনা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে আজাহার আলী, একই এলাকার মৃত হেজাব উদ্দিনের ছেলে আলতাফ হোসেন।

ওসি সুমন কুমার মহন্ত জানান, আজ সকালে পার্শ্ববর্তী বিভিন্ন উপজেলা থেকে পৌরশহরের কলেজ বাজার এলাকায় জামায়াত ও শিবিরের বেশ কিছু নেতাকর্মী একত্র হয়ে নাশকতার পরিকল্পনা করে মিছিলের প্রস্তুতি নিচ্ছিলেন। সে সময় সেখানে অভিযান চালিয়ে ছয়জনকে আটক করা হয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করে দিনাজপুর আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএম/আরএইচ