বাবার সামনেই মেয়ের আত্মহত্যা

বাবার সামনেই মেয়ের আত্মহত্যা

নেত্রকোণা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২৬ ১৭ মে ২০২২  

পূর্বধলা থানা, নেত্রকোণা

পূর্বধলা থানা, নেত্রকোণা

নেত্রকোণার পূর্বধলায় পারিবারিক কলহের জেরে বাবার সামনেই নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যা করেছে মেয়ে। মঙ্গলবার দুপুরে ঐ উপজেলার জারিয়া ইউনিয়নের নাটেরকোনা চরপাড়া মোড়ল বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আরিফা আক্তার ঐ এলাকার মোহাম্মদ আলী সাগরের স্ত্রী ও একই উপজেলার আগিয়া ইউনিয়নের মহিষবেড় গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে। বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

পরিবার সূত্র জানায়, ৭ মাস আগে চরপাড়ার মোড়ল বাড়ির আব্দুল খালেকের ছেলে মোহাম্মদ আলী সাগরের সঙ্গে বিয়ে হয় আরিফা আক্তারের। বিয়ের পর থেকেই তাদের মাঝে বনিবনা হচ্ছিল না। মঙ্গলবার দুপুরে মেয়েকে দেখতে যান মোহাম্মদ আলী। সেখানে সবার সামনেই আরিফার সঙ্গে কলহে জড়িয়ে পড়েন তার স্বামী সাগর। পরে বাবার সঙ্গে আরিফা বাড়ি ফিরে আসতে চাইলে বাবা আপত্তি জানান। ঐ সময় ঘরে থাকা ফল কাটার ছুরি নিজের পেটে ঢুকিয়ে দেন আরিফা। তাৎক্ষণিক উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পূর্বধলা থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর